সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ৭ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মামুনুল হকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের আরেক মামলা

অনলাইন ভার্সন
ডিসেম্বর ৭, ২০২০ ১২:৪০ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ খেলাফত মজলিসের নেতা মাওলানা মুহাম্মদ মামুনুল হকের বিরুদ্ধে আরও একটি মামলা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাবমূর্তি ও সম্মান ক্ষুণ্ণের অভিযোগে রাষ্ট্রদ্রোহের দ্বিতীয় মামলাটি করেছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠা ও নির্বাহী সভাপতি অ্যাডভোকেট আবদুল মালেক।

সোমবার (৭ ডিসেম্বর) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে দ্বিতীয় মামলাটি করা হয়। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে এ বিষয়ে পরে আদেশ দেবেন বলে জানান।

এর আগে, এদিন সকালেই ঢাকা মহানগর হাকিম আদালতে মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বাদী হয়ে মামুনুল হকসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেন। সেখানে মামুনুল ছাড়াও আসামি করা হয়েছে মোহাম্মদ জোনায়েদ ওরফে জুনায়েদ বাবুনগরী ও সৈয়দ ফয়জুল করিমকে।

দ্বিতীয় মামলাটির অভিযোগে উল্লেখ করা হয়, ‘আসামি মামুনুল হক গত ১৩ নভেম্বর রাজধানীর তোপখানা রোডের বিএমএ মিলনায়তনের এক আলোচনাসভায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলার হুমকি দেন। এ সময় তিনি তার বক্তব্যে বলেন, “লাশের পর লাশ পড়বে, তবুও বঙ্গবন্ধুর ভাস্কর্য গড়তে দেয়া হবে না।” আর এই বক্তব্যের ফলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাবমূর্তি ও সম্মান ক্ষুণ্ণ করা হয়েছে।’

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।