সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১৬ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মাদরাসার অধ্যক্ষকে অপহরণ-প্রতিবাদে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা
অক্টোবর ১৬, ২০২৩ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহীর পুঠিয়ার বিড়ালদহ এসকেডিএস ফাজিল মাদরাসার অধ্যক্ষ হাবিবুর রহমানকে অপহরণ করা হয়েছে। এর প্রতিবাদ মাদারাসার ছাত্র-ছাত্রীরা বিড়ালদহ বাজারে দেড় ঘন্টা ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রাখে।

মাদরাসার ছাত্রছাত্রীরা জানায়, মাদরাসার কমিটি নিয়ে বিরোধের জের ধরে সোমবার সকাল পৌনে দশটার দিকে একই এলাকার মঈন, শফিক সহ কয়েকজন একটি প্রাইভেট কার নিয়ে মাদরাসা ক্যাম্পাসে আসে। এরপর অধ্যক্ষের কক্ষে গিয়ে তাকে অস্ত্রের ভয় দেখিয়ে টেনে হেঁচড়ে তাদের গাড়িতে করে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনার প্রতিবাদে ও অধ্যক্ষের মুক্তির দাবিতে মাদরাসার ছাত্রছাত্রী, শিক্ষক ও এলাকাবাসী বিড়ালদহ বাজার সংলগ্ন ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে। দেড় ঘন্টা ধরে অবরোধের ফলে রাস্তার উভয় পাশে শতশত যানবাহন আটকা পড়ে। পরে পুঠিয়া থানা পুলিশ এসে ওই অধ্যক্ষে এক ঘন্টার মধ্যে অপহরণকারীদের কাছে থেকে মুক্ত করে আনা হবে এমন আশ্বাসে সড়ক অবরোধ স্থগিত করা হয়।

ইউপি সদস্য মামুন হোসেন বলেন, কমিটি নিয়ে বিরোধের জের ধরে সম্ভবত ওই মাদরাসার অধ্যক্ষকে অপহরণ করে এমপি গ্রুপের লোকজন। এর বেশি কিছু বলতে অপারগতা প্রকাশ করেন তিনি।

পুঠিয়া থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। ছাত্রছাত্রীদের রাস্তা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। আর মাদরাসার অধ্যক্ষকে মুক্ত করার চেষ্টা চলছে।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।