সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২৮ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বড় বোনকে বিয়ে না করতে পারার ছোট বোনকে ধর্ষণ

অনলাইন ভার্সন
জানুয়ারি ২৮, ২০২১ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনার মদন উপজেলায় বড় বোনকে বিয়ে না দেওয়ায় ছোট বোনকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে জাকিম আলী নামের এক যুবকের বিরুদ্ধে। ধর্ষণের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মেয়েটির বাবা গতকাল বুধবার রাতে জাকিমকে আসামি করে মদন থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। তবে এ ঘটনার পর থেকে অভিযুক্ত জাকিম আলী পলাতক রয়েছে। অভিযুক্ত জাকিম একই গ্রামের সমুজ আলীর ছেলে।

ভিকটিমের বাবা গণমাধ্যমকে বলেন, জাকিম আমার বড় ভাইয়ের মেয়েকে বিয়ের প্রস্তাব দিলে আমি এতে অসম্মতি জানাই। এক মাস আগে আমার ভাতিজির অন্যত্র বিয়ে হয়েছে। এরপর থেকৈই জাকিম আমাদের দেখে নেওয়ার হুমকি দিয়ে আসছিলো।

গেলো ২১ জানুয়ারি রাতে আমি জমিতে সেচ দিয়ে হাওর থেকে বাড়িতে ফিরছিলাম। এ সময় দেখতে পাই বাড়ির সামনের জমিতে অচেতন অবস্থায় আমার মেয়ে পড়ে আছে। বাড়িতে আনার পর সে আমাদেরকে ধর্ষণের ঘটনাটি জানায়।

জাকিমের মা তাজমহল বেগম বলেন, পাশের বাড়ির কতুব উদ্দিনের মেয়ের সঙ্গে আমার ছেলের প্রেমের সম্পর্ক ছিলো। আমরা বিয়ের জন্য তাদের বাড়িতে গিয়েছিলাম। কিন্তু তারা আমাদের সঙ্গে কথা দিয়ে অন্য জায়গায় মেয়েকে বিয়ে দিয়েছে। আমার ছেলেকে ফাঁসাতে কতুব উদ্দিনের ভাইয়ের মেয়েকে ঘর থেকে অন্য কেউ নিয়ে এমন কাজ করেছে মনে হয়।

ছেলে কোথায় জানতে চাইলে তিনি বলেন, ‘ পালিয়ে চট্টগ্রাম চলে গেছে।’ মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান জানান, এ ব্যাপারে মদন থানায় ভিকটিমের বাবা একটি ধর্ষণ মামলা করেছেন। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।