ঢাকাবৃহস্পতিবার , ২০ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বি‌য়ের অনুষ্ঠানে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ২, আহত ১৫

অনলাইন ভার্সন
মে ২০, ২০২১ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায় বি‌য়ের অনুষ্ঠানে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন বলে জানা গেছে। নিহত সিদ্দিকুর রহমান (৩০) ও আব্দুস সাত্তার ঢালী (৫৭) দু’জনই আওয়ামী লীগ কর্মী। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার উত্তর উলানিয়া ইউনিয়নের সলদি গ্রামে এই ঘটনা ঘটে।

মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, সংর্ঘষের ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, স্থানীয় একটি বিয়ের অনুষ্ঠানে উপ‌স্থিত হয় ধূল‌খোলা ইউনিয়‌ন আওয়ামী লী‌গের সভাপ‌তি কালাম বেপারী ও ইউনিয়‌ন যুবলী‌গের আহ্বায়ক জামাল রাঢ়ী। এই দুই গ্রুপের মধ্যে উলানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার সকালে দুইপক্ষের মধ্যে লাঠিসোটা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান আওয়ামী লীগের কর্মী সিদ্দিকুর রহমান। গুরুত্বর আহত অবস্থায় সাত্তার ঢালীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেছেন। ত‌বে তাৎক্ষণিক নিহতের সর্ম্পকে বিস্তারিত জানা যায়নি।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।