সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বিগ বস-এর আরশির ঘরে মিলল ব্যবহার করা কন্ডোম!

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২১, ২০১৭ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: কখনও শাহিদ আফ্রিদির সঙ্গে সম্পর্ক রয়েছে বলে বিতর্কে জড়িয়েছেন। আবার কখনও বক্ষ মাঝে পাকিস্তানের পতাকা এঁকে উস্কে দিয়েছেন বিতর্ক। বুঝতে পারছেন বিগ বস ১১-এর প্রতিযোগী আরশি খানের কথাই বলা হচ্ছে। আর এবার নিজের জীবনের গোপন বিষয়কে ক্যামেরার সামনে প্রকাশ করলেন আরশি। কিভাবে জানেন?
রিপোর্টে প্রকাশ, আরশি খানের ঘরে নাকি তাঁর বাবা একবার কন্ডোম খুঁজে পেয়েছিলেন। তাও আবার কার ব্যবহার করা। এরপরই আরশিকে তাঁর মা ফোন করে গোটা বিষয়টি জানালে, ভয় পেয়ে যান আরশি। সঙ্গে সঙ্গে বান্ধবীর বাড়িতে যান আরশি এবং তাঁকে সঙ্গে করে বাড়িতে নিয়ে আসেন। আরশির বান্ধবী জানান, ওই কন্ডোমের প্যাকেট তাঁর। তাই অর মধ্যে যা পাওয়া গিয়েছে, তার দায় আরশির নেই। তিনিই আরশিকে দিয়েছিলেন ওই কন্ডোমের প্যাকেট রাখার জন্য।

আরশির ওই স্বীকারোক্ত শুনে একটি অনলাইন পোর্টালের তরফে তাঁর ভোজপুরি অভিনেত্রী বান্ধবী মহিমা সিং পুরিকে ফোন করা হয়। মহিমা জানান, ওইদিন আরশির বাড়িতে গিয়ে মিথ্যে বলতে হয়েছিল তাঁকে। আরশির বাবার সামনে এর জন্য তাঁকে ক্ষমাও চাইতে হয়েছিল বলে জানান মহিমা। ওই ঘটনা সামনে আসার পর ফের বিতর্কের কেন্দ্রে চলে এসেছেন আরশি খান।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।