ঢাকাসোমবার , ২০ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির ত্রাণ কার্যক্রমে বাধা দিচ্ছে সরকার: মির্জা ফখরুল

khobor
এপ্রিল ২০, ২০২০ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক: বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের ত্রাণ বিতরণ কর্মকাণ্ডে সরকার নানা কায়দায় বাধা দিচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, একদিকে সরকারি দলের লোকজন করোনাভাইরাস মহামারিতে ত্রাণ সামগ্রী লুটপাটে ব্যস্ত, অন্যদিকে বিরোধী দলের উপর ক্রমাগত নির্যাতন চালানো হচ্ছে। সোমবার (২০ এপ্রিল) বিকালে সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত বিবৃতিতে এ কথা বলেন বিএনপি মহাসচিব।
বিবৃতিতে বলা হয়, করোনাভাইরাস মহামারির এই সংকটময় সময়ে স্থানীয় ছাত্রদলের পক্ষ থেকে গরীব ও দুস্থ মানুষদের মাঝে খাদ্য সহায়তা প্রদানের কারণে ফেনী জেলাধীন দাগনভূঁইয়া ইকবাল মেমোরিয়াল সরকারি কলেজ ছাত্রদলের সদস্য নিলয় হাসান রবিনের ওপর ছাত্রলীগের চিহ্নিত একদল সন্ত্রাসী হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করেছে। বাড্ডা লিংক রোডে ত্রাণবঞ্চিত মানুষের বিক্ষোভকে কেন্দ্র করে মামলায় ঢাকা মহানগর উত্তর বাড্ডা থানার অন্তর্গত ৩৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আবুল বাশারকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে জড়ানো হয়েছে। মির্জা ফখরুল এই দুটো ঘটনাকে ‘ন্যক্কারজনক’ মন্তব্য করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
তিনি আরও বলেন, বিনা অপরাধে সরকারি প্রশাসন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ গণমাধ্যম ও মুক্তচিন্তার মানুষদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে হেনস্তা করে যাচ্ছে। অবিলম্বে রবিনের ওপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং আবুল বাশারের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের মামলা প্রত্যাহারের জোর দাবি জানান বিএনপির মহাসচিব।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।