ঢাকাবৃহস্পতিবার , ৯ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন পাবনার সাবেক ছাত্রলীগ নেতা

khobor
এপ্রিল ৯, ২০২০ ৯:০৭ অপরাহ্ণ
Link Copied!

পাবনা ব্যুরো: দেশব্যাপী করোনা ভাইরাস (কোভিট-১৯) পরিস্থিতিতে অঘোষিত লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়েছে দেশের নিম্ন আয়ের মানুষ। আর এই পরিস্থিতি মোকাবেলায় সরকারের নেয়া কর্মসূচির পাশাপাশি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বিভিন্ন জনপ্রতিনিধি, ব্যক্তি, সংগঠন।

এরই ধারাবাহিকতায় পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রুমন ব্যাক্তিগত উদ্যোগে পৌর এলাকার এক হাজার অসহায় কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি গিয়ে চারদিনের সমপরিমান খাবার পৌঁছে দিচ্ছেন।

সামাজিক দূরত্ব নিশ্চিতে তিনি কোনো জনসমাগম না করে বুধবার রাতে পাবনার শালগাড়িয়া থেকে মটরসাইকেল, ভ্যান, রিক্সা আর বাইসাকেলের মাধ্যমে তার কর্মীসমর্থকরা খাদ্য সামগ্রী পৌঁছে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আলু, আটা, চিনি, ডাল, লবন, তেল, সাবান ও একটি করে মার্কস দিয়ে প্রতিটি প্যাকেট সরবরাহ করছেন তিনি।

এছাড়া শহরের গুরত্বপূর্ণ বিশটি স্থানে হাত পরিস্কার করার জন্য পানির জার ও সাবান দিয়ে জনসেবায় কাজ করছেন সাবেক এই ছাত্রলীগ নেতা।

এ বিষয়ে রফিকুল ইসলাম রুমন বলেন, ফটোসেশন নয়, এই দূর্যোগগপূর্ণ সময়ে সরকারের সহযোগিতার পাশাপাশি আমার এই ছোট্ট প্রয়াস। আমার এই সামান্য সহযোগিতায় বিপদগ্রস্থ মানুষদের খাদ্য সমস্যা দূর করতে পারলে নিজেকে মানুষ মনে করতে পারবো। বঙ্গবন্ধুর আদর্শ আর শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বাস করি আমি। সেবার মনোভাব নিয়ে সাধারন মানুষের পাশে আছি, থাকবো।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।