সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২১ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানে সদর উপজেলা পরিষদের ৪৫তম মাসিক সভা অনুষ্ঠিত

R khan
মার্চ ২১, ২০১৮ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে সদর উপজেলা পরিষদের ৪৫ তম মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে ।বুধবার সকালে বান্দরবান সদড় উপজেলা পরিষদ হল মিলনায়তনে উপজেলা পরিষদের আয়োজনে মাসিক সভাটি অনুষ্ঠিত হয়।

বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদ্দুল কুদ্দুসের সভাপতিত্বে মাসিক আলোচনা সভায় অনান্যের মধ্যে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং ।

এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: আসলাম হোসেন ,অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুজ্জামান , বান্দরবান সদড় জোন কমান্ডার ল্যাপ্টনেন কর্নেল মশিউর রহমান জুয়েল (পিএসসি) , উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন আক্তার , উপজেলা ভাইস চেয়ারম্যান জামাল চেীধুরী ,বিভিন্ন প্রতিষ্টানের উদ্ধতন কর্মকর্তাবৃন্দ ,জনপ্রতিনিধি, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ আরো অনেকে ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন দেশ পরিচালনায় সবাইকে সঠিক পরিকল্পনা নিয়ে কাজ করতে হবে । কারন নিদিষ্ট কোন পরিকল্পনা ছাড়া সামনের দিকে এগিয়ে যাওয়া সম্ভব নয় তাই সুনিদিষ্ট লক্ষ্য নিয়ে কাজ করলে যে কোন কাজে সফলতা দ্রুত অর্জন করা সম্ভব বলে জানান অতিথিরা । অনুষ্টানে প্রধান অতিথি বলেন এই মাসিক সভার মাধ্যমে তুলে ধরা সম্ভব একটা জেলা , উপজেলা ,ইউনিয়ন , এলাকার সকল সমস্যা , যা অন্য অন্য কিছুর মাধ্যমে তুলে ধরা সম্ভব নয়। একটি জেলার উন্নয়নে প্রতি মাসে এই রকম মাসিক মিটিং করা অতান্ত্য আবশ্যক বলে জানান অতিথিরা । অনুষ্ঠানে সকলের কাছ থেকে মুক্ত মতামতের ব্যাবস্থা করা হয় যার মাধ্যমে সবাই তাদের সকল সমস্যা খুব সহজে তুলে ধরেন ও সমাধানের চেষ্টা করন । সকলের মিলিত প্রচেষ্টা অবহ্নত থাকলে বাংলাদেশ একদিন সুন্দর সোনার বাংলাদেশে রুপান্তরিত হবে বলে সবাই আশাবাদ ব্যাক্ত করেন ।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।