সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্ধোধন

R khan
মে ২, ২০১৮ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে । বুধবার সকালে পার্বত্য চট্ট্রাগ্রাম বোর্ডের অধীনে বৌদ্ধ বিহার ,ব্রীজ, ঈদ গাঁ মাঠের ড্রেন ওয়াকওয়ের নির্মান কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে ।

এই সব ভিক্তি প্রস্তরের শুভ উদ্ধোধন করেন পার্বত্য চট্ট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।এই সময় আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার ,অতিরিক্ত জেলা প্রশাসক মো: শাফিউল ইসলাম ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো: ইয়াসিন আরাফাত, বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান জানাব আবদুল ক্দ্দুুস সহ আরো অনেকে ।পার্বত্য চট্ট্রগ্রাম উন্নয়ন বোডের অধীনে এক কোটি নব্বই লক্ষ টাকা ব্যায়ে এই প্রকল্প গুলো নির্মান করা হয় । উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন শেষে যৌথ খামার বৌদ্ধ বিহারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন মাননীয় প্রধান মন্ত্রীর সহায়তায় পার্বত্য অঞ্চলের মানুষ আজ উন্নয়নরে দ্বাড় প্রান্তে পেীঁছে যাচ্ছে । শান্তি চুক্তির বাস্তবায়নের মাধ্যমে এই সব পাহাড়ী অঞ্চলের মানুষ যে সুযোগ সুবিধাগুলো পেয়েছে তা আগে পায় নি । তাই দেশের উন্নয়নে পাহাড়ী জনগনকে এগিয়ে নিয়ে যেতে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর যে চেষ্টা করে যাচ্ছেন তার জন্য সর্ম্পুন্ন বান্দরবানবাসী কৃতজ্ঞ । সকলে আশা করছেন তার শক্ত হাতে তিনি যে ভাবে এই পাহাড়ী সমাজের উন্নয়ন সাধন করে যাচ্ছেন তাথে কোন সন্দেহ নেই যে তিনি একজন সত্যিকারের দেশ প্রেমিক , একি রকম ভাবে যদি সকলে তার মত দেশ উন্নয়নে এগিয়ে আসতো তাহলে অনেক আগে বাংলাদেশ স্বপ্নের ডিজিটাল বাংরাদেশে রুপান্তরিত হত।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।