সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২০ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানে খালেজা জিয়ার জামিন বাতিলের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

R khan
মার্চ ২০, ২০১৮ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

বান্দরবান প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিন বাতিলের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বান্দরবান জেলা বিএনপি।

মঙ্গলবার সকাল ১১ টায় বান্দরবান রাজবাড়ী প্রাঙ্গন হতে একটি বিক্ষোভ মিছিল বান্দরবান বাজার অভিমুখে যাওয়ার জন্য বের হলে পুলিশ তাথে বাঁধা দেয় এবং ব্যানার কেড়ে নেয়। পরবর্তীতে কর্মীদের সমন্বয়ে উক্ত স্থানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মং শৈ ম্রাই, সদর পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জামান, সাধারন সম্পাদক নু মং প্রু মারমা, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক চনু মং মারমা, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক টি মং, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রশিদ, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি আশরাফুল আমিন ফরহাদ, কলেজ ছাত্রদলের সভাপতি মোরশেদ বিন ওমর, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম , কলেজ ছাত্রদল নেতা অং হ্লামং মারমা সহ অন্যান্য নেতা কর্মী বৃন্দ।

বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ সকল নেতৃবৃন্দের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সাঁজানো রায়ের প্রত্যাখ্যান করে বেগম জিয়ার মুক্তির দাবী জানান। বেগম জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত এই আন্দোলন দিন দিন বেগবান হবে বলেও প্রতিবাদ সমাবেশে হুঁশিয়ারী দেন নেতারা।

 

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।