ঢাকাশুক্রবার , ২৮ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ নিয়ে পাকিস্তানকে সতর্ক করলেন শোয়েব

অনলাইন ভার্সন
জুন ২৮, ২০১৯ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: নিজেদের গত দুই ম্যাচে দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপ জমিয়ে তুলেছে পাকিস্তান। খাদের কিনারা থেকে ঘুরে দাঁড়িয়ে দলটি এখন সেমি-ফাইনালেরও স্বপ্ন দেখছে। লিগ পর্বে তাদের শেষ দুটি ম্যাচের প্রতিপক্ষ আফগানিস্তান ও বাংলাদেশ। এর মধ্যে টাইগারদের ব্যাপারে সতর্ক থাকতে সরফরাজ আহমেদদের আহ্বান জানিয়েছেন পাকিস্তানের সাবেক তারকা পেসার শোয়েব আখতার।

বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচটি হবে ৫ জুলাই, লর্ডসে। ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ খ্যাত শোয়েবের মতে, ম্যাচটি পাকিস্তানের জন্য যেমন সম্মান রক্ষার হতে পারে, তেমনি সম্মানহানির ম্যাচও হতে পারে।

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব বলেন, “বিশ্বকাপ জমে উঠেছে এখন। তবে এখনই পাকিস্তানকে উত্তেজিত হওয়া যাবে না। তাদের এখনও বড় একটি ম্যাচ বাকি আছে। সেটা হচ্ছে বাংলাদেশের বিপক্ষে। এটা পাকিস্তানের জন্য সম্মান রক্ষার ম্যাচ হতে পারে, আবার সম্মান হারানোর ম্যাচও হতে পারে। এ ম্যাচটিও পাকিস্তানের জন্য ভয়ানক।”

“বাংলাদেশের বিপক্ষে তাদের সতর্ক করছি আগেই। সেমি-ফাইনালে যেতে হলে পাকিস্তানকে আরও দুটি ম্যাচে জিততেই হবে। তাহলেই তারা সেমি-ফাইনালের জন্য আশা রাখতে পারে। সে জন্য অবশ্য ভারতকে আমাদের সাহায্য করতে হবে। ইংল্যান্ডকে তাদের হারাতে হবে।”

উল্লেখ্য, ২০১৪ সালের পর ওয়ানডেতে বাংলাদেশকে হারাতে পারেনি পাকিস্তান। দুই দলের শেষ চার ম্যাচেই জয় পেয়েছে বাংলাদেশ।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।