সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২০ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশের সাফল্য অর্জনের মান উন্নয়নে বান্দরবানে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

R khan
মার্চ ২০, ২০১৮ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

 বান্দরবান প্রতিনিধি : স্বল্পোন্নত দেশ হতে উওরনের অভিযাএায় বাংলাদেশ এগিয়ে যাওয়ার সাফল্য অর্জন বিষয়ে বান্দরবানে এক প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা তথ্য অফিসের আয়োজনে এই ব্রিফিং অনুষ্টিত হয় ।

জেলা প্রশাসক মো:আসলাম হোসেনের সভাপতিত্বে প্রেস ব্রিফিং এ অনান্যের মধ্যে আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা তথ্য কর্মকর্তা মো: শরিফুল ইসলাম , অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আলী নুর খান ,বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু , বোমাং সারকেল র্চীপ রাজা উ চ প্রু, পাবর্ত্য আঞ্চলিক পরিষদের সদস্য শফিকুল রহমান সহ সকল ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে তার নিজস্ব দাড়ায় ,নানা উন্নয়ন মুখি কর্মকান্ডে বাংলাদেশ আর পিছিয়ে নেই অন্য দেশ গুলোর তুলনায় বাংলাদেশ ও এগিয়ে যাচ্ছে তার নিজন্ব গতিতে । তার মধ্যে বাংলাদেশ ১৯৭৫ সালে স্বল্পোন্নত দেশের তালিকায় অন্তভুক্ত হয়। তাই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলের প্রচেষ্টা যদি দৃড় থাকে তাহলে খুব দ্রুত বাংলাদেশ উন্নয়নের দ্বাড় প্রান্তে একদিন বিশ্বের বুকে মাথা উচু করে দ্বাড়াবে বলে সকলে আশাবাদ ব্যাক্ত করেন ।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।