সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২৯ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ১

R khan
মার্চ ২৯, ২০১৮ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজের ঢালে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং ৪ জন আহত হয়েছে। আজ দুপুর ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বালু বোঝাই ট্রাকের অজ্ঞাতনামা চালক (৪০) নিহত ও অপর ৩ জন সহকারী আহত এবং বাসের একজন যাত্রী আহত হয়েছে। আহতদের বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বাবুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জহিরুল অরুন জানান, বালু বোঝাই একটি ট্রাক বরিশাল নগরীর দিকে যাচ্ছিলো। অপরদিকে বরিশাল নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে যাত্রী নিয়ে ফারিয়া এন্টারপ্রাইজ নামে একটি বাস খুলনার উদ্দেশ্যে যাচ্ছিলো। রহমতপুর ব্রীজের ঢালে সাব রেজিস্ট্রি অফিস মোড় অতিক্রমকালে বাসটি মহাসড়কের ডান পাশে চলে গেলে বিপরীতমুখি বালু বোঝাই ট্রাকের সাথে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক ও বাসের সামনের অংশ বিধ্বস্ত হয়। আহত হয় ট্রাকের চালক ও সহকারিসহ ৫ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শেরে-ই বাংলা মেডিকেলে প্রেরণ করেন। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ট্রাকের অজ্ঞাতনামা চালককে মৃত ঘোষণা করেন। আহত মিলন ও লিটনসহ অপর ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরীর বিমান বন্দর থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে এবং দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক সরিয়ে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন ওসি আনোয়ার হোসেন।

 

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।