সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ৯ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ট্রলারডুবির দু’দিন পর কীর্তনখোলায় ৬ মরদেহ

R khan
মার্চ ৯, ২০১৮ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক:বরিশালের কীর্তনখোলা নদীর চরমোনাই পয়েন্টে মাহফিলগামী মুসল্লি বোঝাই ট্রলার ডুবির ঘটনায় ৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে। ট্রলার ডুবির ৪৮ ঘণ্টা পর শুক্রবার দুপুরে চরমোনাই লঞ্চঘাট সংলগ্ন কীর্তনখোলা নদীতে ৬টি লাশ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে মাহফিল প্রাঙ্গণে রেখে দেয়। পুলিশ ও মাহফিল কর্তৃপক্ষ তাদের পরিচয় জানার চেষ্টা করছে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

বরিশাল নৌ থানা পুলিশের ওসি বেল্লাল হোসেন জানান, গত ৭ মার্চ মাহফিলের উদ্দেশ্যে বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া এলাকা থেকে যাত্রী নিয়ে ট্রলারটি চরমোনাইর উদ্দেশ্যে যাচ্ছিলো। চরমোনাই ঘাটে একটি লঞ্চের পেছনে নোঙ্গর করে আরো যাত্রী উঠানোর সময় ট্রলারটি কাঁত হয়ে যায়। পিছনে থাকা আরেকটি ট্রলার দুর্ঘটনাকবলিত ট্রলারটিকে ধাক্কা দিলে ডুবে যায় ট্রলারটি। ওই সময় অন্যান্য যাত্রীরা সাঁতরে তীরে উঠলেও কেউ নিখোঁজ হয়েছে কি-না তা জানা যায়নি।

পরে ঘাটে নোঙ্গর করা লঞ্চগুলো সরিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরীরা সেখানে তল্লাশী চালিয়ে ট্রলারের সন্ধান পেলেও নিখোঁজ কাউকে উদ্ধার করতে পারেনি।

দুপুর থেকে বিকেল পর্যন্ত উদ্ধারকৃত ৬টি লাশ ডুবে যাওয়া ট্রলারের যাত্রীদের বলে ধারনা করছে পুলিশ। ওসি বেল্লাল জানান, লাশে পঁচন ধরেছে। উদ্ধারকৃত লাশের পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানিয়েছেন নৌ পুলিশের ওসি বেল্লাল।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।