ঢাকাবৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গাসহ তিনজন নিহত

অনলাইন ভার্সন
সেপ্টেম্বর ১৯, ২০১৯ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা  ডেস্ক: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গাসহ তিন জন নিহত হয়েছে। এসময় পুলিশের তিন সদস্য আহত হয়। বৃহস্পতিবার ভোরে উপজেলার বাহারছড়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উখিয়ার বালুখালী ১৭ নম্বর রোহিঙ্গা বস্তির ফজল আহাম্মদের ছেলে মো. জামিল (২০), একই রোহিঙ্গা বস্তির নবী হোসেনের ছেলে মো. আসমত উল্লাহ (২১) ও টেকনাফের বাহারছড়া নতুনপাড়া এলাকার মৃত মো. আলীর ছেলে মো. রফিক (২৪)।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, বুধবার রাতে হত্যা, অস্ত্র ও মাদকসহ বহু মামলার পলাতক তিন আসামিকে আটক করা হয়। তারা জিজ্ঞাসাবাদে স্বীকার করেন- উপজেলার বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি অপহরণ, মানুষ হত্যাসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে তারা সক্রিয়ভাবে জড়িত। তাদের স্বীকারোক্তি অনুযায়ী ভোররাতে বাহারছড়া শামলাপুর ঢালা এলাকায় জঙ্গলের ভেতর তাদের নিয়ে অস্ত্র ও ডাকাত দলের লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে গেলে আগে থেকে ওঁৎ পেতে অস্ত্রধারী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় অস্ত্রধারী সন্ত্রাসীরা কৌশলে পালিয়ে যায়।

তিনি জানান, উভয়পক্ষের গোলাগুলির পর ঘটনাস্থল থেকে রাতে আটক হওয়া তিন আসামিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাদেরকে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাদের তিনজনকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ৩টি এলজি, ৬ রাউন্ড তাজা গুলি, ৮ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হচ্ছে বলে জানান ওসি।

খবর২৪ঘণ্টা, এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।