ঢাকামঙ্গলবার , ১২ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ফের নির্বাচন চেয়ে নুর বললেন ‘শপথ নেব’

অনলাইন ভার্সন
মার্চ ১২, ২০১৯ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা ডেস্ক: ছাত্রলীগের সঙ্গে কোটা আন্দোলনের নেতা নুরুল হক নুরের বৈঠকের পর মনে হয়েছিল ডাকসু ইস্যুতে ক্যাম্পাস আপাতত শান্ত। ছাত্রলীগ তাকে ডাকসু ভিপি হিসেবে মেনে নেওয়ার ঘোষণা দিয়ে আন্দোলন কর্মসূচি প্রত্যাহার করে। ক্লাস ও পরীক্ষা বর্জন প্রত্যাহার করেছিলেন নুরও। কিন্তু সন্ধ্যায় নাগাদই ভিন্ন সুর তার।

ডাকসুর ফল বর্জন করে সব পদে আবার নির্বাচনের দাবি জানিয়েছেন নুর। মঙ্গলবার সন্ধ্যায় টিএসসির সামনে এ দাবি জানান তিনি। তবে ভিপি হিসেবে শপথ নেয়ার কথাও জানালেন তিনি।

তিনি বলেন, জাতীয় নির্বাচনে স্বচ্ছ ব্যালট বাক্সে ভোট হয়, কিন্তু আমাদের এখানে স্টিলের বাক্সে ভোট হয়েছে। এখানে শিক্ষার্থীদেরকে ভোটের টাইম সীমাবদ্ধ করে দেয়া হয়েছে, যে কারণে অনেক শিক্ষার্থী ভোট দিতে পারেনি। তিনি জানান, ছাত্র সংগঠনগুলোর চলমান ক্লাস-পরীক্ষা বর্জন কর্মসূচিতে তার সমর্থন থাকবে।

এর আগে বিকেল ৪টার পর বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে ভিপি নুরুল হক নুরকে শুভেচ্ছা জানায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও পরাজিত ভিপি প্রার্থী রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

টিএসসিতে গিয়ে তিনি নুরের সঙ্গে কোলাকুলি করেন এবং একসঙ্গে কাজ করার অঙ্গীকার করেন। এ সময় তিনি ছাত্রলীগের আন্দোলন প্রত্যাহার করেন। একইসঙ্গে ক্লাস পরীক্ষা বর্জনের কর্মসূচিও প্রত্যাহারের ঘোষণা দিয়েছিলেন নুর।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।