ঢাকামঙ্গলবার , ৭ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর বক্তব্য অশুভ আগামীর ইঙ্গিতবাহী: ফখরুল

অনলাইন ভার্সন
মে ৭, ২০১৯ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: বিএনপির কারাবন্দী চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি নিয়ে লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া বক্তব্য ‘একদলীয় শাসনের বহিঃপ্রকাশ’ বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার এক বিবৃতিতে তিনি খালেদা জিয়ার মুক্তি নিয়ে প্রধানমন্ত্রীর লন্ডনে দেওয়া বক্তব্যে উদ্বেগ প্রকাশ করেন এবং তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বিএনপি মহাসচিব বলেন, “লন্ডন সফরকালে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে আসা নিজ দলের নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে এক বক্তব্যে খালেদা জিয়ার মুক্তি নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন শেখ হাসিনা যা বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত ও সামাজিক গণমাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।”

তিনি বলেন, “দেশনেত্রীর ‍মুক্তি যদি প্রধানমন্ত্রীর ইচ্ছা-অনিচ্ছার ওপর নির্ভর করে তাহলে সেটি শুধু উদ্বেগজনকই নয়, বরং তা সামগ্রিকভাবে দেশ ও জনগণের জন্য এক অশুভ আগামীর ইঙ্গিতবাহী।”

মির্জা ফখরুল বলেন, “দেশে যে ন্যূনতম গণতন্ত্র নেই বরং একদলীয় শাসনের চরম বহিঃপ্রকাশ ঘটেছে, তা লন্ডনে দেওয়া প্রধানমন্ত্রীর বক্তব্যে সুস্পষ্ট হয়েছে। আইনের শাসন, আইনি প্রক্রিয়া ও ন্যায়বিচার নিয়ে দেশের গণতান্ত্রিক শক্তি বারবার যে প্রশ্ন উত্থাপন করেছে সেটি যে ন্যায়সঙ্গত তা আবারও প্রমাণিত হলো।”

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।