ঢাকাবুধবার , ১৫ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ হত্যা মামলার আসামির জুয়েলার্সের দোকান উদ্বোধনে দুবাই ক্রিকেটার সাকিব

খবর২৪ঘন্টা ডেস্ক
মার্চ ১৫, ২০২৩ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

আরাভ জুয়েলারি নামে একটি স্বর্ণের দোকান উদ্বোধন করতে দুবাই গেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। এছাড়া ওই অনুষ্ঠানে যোগ দিতে শোবিজের অনেক তারকাই দুবাই গেছেন।

জানা গেছে, সাকিব আল হাসান যে স্বর্ণের দোকানের উদ্বোধন করবেন সেই জুয়েলারির মালিক রবিউল ইসলাম ওরফে আরাভ হচ্ছেন বাংলাদেশের পুলিশ হত্যা মামলার আসামি।

মূলত, বুধবার (১৫ মার্চ) আরাভ খানের প্রতিষ্ঠান আরাভ জুয়েলার্স-এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে সাকিব আল হাসান দুবাই গিয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১৮ সালে পুলিশের বিশেষ শাখার (এসবি) স্কুল অব ইন্টেলিজেন্স পরিদর্শক মামুন ইমরান খানকে (৩৪) পুড়িয়ে হত্যা করা হয়। সেই হত্যা মামলার ৬ নম্বর আসামি আরাভ খান।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর গোয়ান্দা (ডিবি) পুলিশের প্রধান হারুন অর রশিদ গণমাধ্যমকে জানান, হত্যা মামলার সাজা থেকে বাঁচতে আবু ইউসুফ লিমন নামে এক তরুণকে বিকেএসপিতে খেলার সুযোগের প্রলোভন দেখান আরাভ। এই প্রলোভনে পড়ে লিমন আদালতে আরাভের বদলে আত্মসমর্পণ করে।

পরে আদালত লিমনকে কারাগারে পাঠায়। এই ফাঁকে আরাভ ঊর্ধ্বতন এক সরকারি কর্মকর্তার সহায়তায় নকল পাসপোর্ট বানিয়ে দেশ ত্যাগ করে দুবাই চলে যায়। পরে এ বিষয়টি জানাজানি হলে লিমনকে আদালত খালাস দেন।

এদিকে পলাতক আসামির দোকান উদ্বোধনে সাকিবের অংশগ্রহণ নিয়ে দুবাইয়ের বাংলাদেশি কমিউনিটিতে বেশ আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।