ঢাকাসোমবার , ১৬ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

অনলাইন ভার্সন
সেপ্টেম্বর ১৬, ২০১৯ ১০:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা  ডেস্করাজবাড়ী জেলা সদরের চন্দনী ইউনিয়নের কালিবাড়ি এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আব্দুর রহিম (৩৮) নামে একজন নিহত হয়েছে। রবিবার (১৫ সেপ্টেম্বর) রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। রহিমের বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ ৮টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। রহিম জেলা সদরের শহিদওহাবপুর ইউনিয়নের ধুলদী জয়পুর গ্রামের বাসিন্দা।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে একাধিক মামলার আসামি রহিমকে ধরতে চন্দনী ইউনিয়নের কালিবাড়ী এলাকায় অভিযানে গেলে রহিম তার বাহিনী নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। পুলিশও আত্মরক্ষায় পাল্টা হামলা চালালে আব্দুর রহিম গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক রহিমকে মৃত ঘোষণা করেন।ঘটনাস্থল থেকে দুটি ওয়ান শুটারগান, একটি তাজা কার্তুজ ও নয় রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

ওসি আরও জানান, রহিম পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

খবর২৪ঘণ্টা, এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।