ঢাকাশনিবার , ৩ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত ময়মনসিংহে

Ea Shihab
নভেম্বর ৩, ২০১৮ ১০:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা ডেস্কঃ

ময়মনসিংহের মুক্তাগাছা ও কোতোয়ালি থানা এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ২ জন নিহত হয়েছে। পুলিশের দাবি, নিহতরা মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল হোসেন আকন্দ জানান, শুক্রবার রাতে জেলা গোয়েন্দা শাখার একটি টিম মুক্তাগাছা থানা এলাকায় বিশেষ অভিযানে গেলে গোপন সূত্রে সংবাদ পায় যে, মুক্তাগাছা উপজেলার রসুলপুর টু কাঁঠালিয়া ঝলই ব্রিজ সংলগ্ন কিছু অস্ত্রধারী সন্ত্রাসী ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

সংবাদ পেয়ে গোয়েন্দা পুলিশ রাত ১২টার দিকে ঘটনাস্থলে পৌঁছালে অস্ত্রধারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করতে থাকে। এতে এসআই নাজিম উদ্দিন, এএসআই মজিদ আহত হয়। পুলিশ আত্মরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি বর্ষণ করে।

এক পর্যায়ে অস্ত্রধারী সন্ত্রাসীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল হতে অস্ত্রধারী আব্দুল্লা হেল কাফিকে (৩১) গুলিবিদ্ধ  অবস্থায় পাওয়া যায় এবং তার হেফাজতে থাকা একটি কাঠের বাটযুক্ত এলজি ও ০২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। আহত কাফিকে চিকিৎসার জন্য মুক্তাগাছা থানা পুলিশের সহায়তায়  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুল্লাহ হেল কাফি ফুলবাড়িয়া উপজেলার আন্দালিয়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে তিনটির অধিক সন্ত্রাসবিরোধী আইনে মামলা আছে।

অপরদিকে ডিবি’র আরেকটি টিম শুক্রবার রাত দেড়টার দিকে কোতোয়ালি মডেল থানার ওসির (তদন্ত) নেতৃত্বে মাদকবিরোধী অভিযানের সময় ময়মনসিংহ-কিশোরপঞ্জ সড়কের সদর উপজেলার সাহেব কাচারী বাজারের কাছে পৌঁছালে অজ্ঞাতনামা কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে অতর্কিত গুলি বর্ষণ এবং ঢিল ছুঁড়তে থাকে। এতে পুলিশ কনস্টেবল সাইদুল ইসলাম ও আরমান উদ্দিন আহত হয়। পুলিশ আত্মরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি ছোঁড়ে।

এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। ঘটনাস্থল হতে মাদক ব্যবসায়ী আলমাগীরকে (২৭) গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায় এবং তার কাছে থাকা কেজি গাঁজা এবং গুলির খোসা উদ্ধার করা হয়।

ওসি শাহ কামাল হোসেন আকন্দ জানান, আহত হওয়া মাদক ব্যবসায়ীকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তিনি শহরের কালিবাড়ি পুরাতন গোদারাঘাট এলাকার ইব্রাহিমের ছেলে। তার বিরুদ্ধেও তিনটির অধিক মাদকের মামলা আছে।

খবর২৪ঘন্টা / সিহাব

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।