সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ১৮ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় লকডাউনের ২৪টি পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান

bulbul ob
এপ্রিল ১৮, ২০২০ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ার ঝলমলিয়ায় লকডাউনের ৩৩টি বাড়ির মধ্যে অসচ্ছল ২৪টি পরিবারকে খাবার দেওয়া হয়। আজ শনিবার সকাল ১১টায় প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জান এ সব খাবার নিয়ে হাজির হন ঝলমলিয়া বাজার সংলগ্ন জিউপাড়ার ইউনিয়নের বগুড়াপাড়ায়।

এসময় উপস্থিত ছিলেন, জিউপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হোসেয়ারা বেগম ও ইউপি সদস্য মখলেছুর রহমান। পরে ঝলমলিয়ার বগুড়াপাড়া সংলগ্ন তিন রাস্তার মোড়ে খাবার গুলো রাখা হয়। পরে প্রতিটি বাড়ির দরজার সামনে খাবার গুলি পৌছে দেওয়া হয়।

খাবারের মধ্যে ছিলো ২০ কেজি চাউল, আটা ৫ কেজি, ডাল ২ কেজি, চিনি ২ কেজি, পিয়াজ ২ কেজি, তেল ২ লিটার, লবন ২ কেজি, আলু ৫ কেজি, রসনু ও কাঁচামরিচ আধা কেজি এবং কিছু গরম মসললা। এসময় প্রতিটি বাড়ির লোকজনের সাথে উপজেলা নির্বাহী অফিসার কুশল বিনিময় করেন।

উল্লেখ্য গত ১২ এপ্রিল তারিখে রাজশাহী জেলায় ও পুঠিয়া উপজেলায় প্রথম করোনায় আক্রান্ত রোগী ইউসুফ আলীকে সনাক্ত হয়। ইউসুফ আলী উপজেলার ঝলমলিয়া বাজার সংলগ্ন বগুড়াপার নিবাসী। এর পর থেকে উপজেলা প্রশাসন বগুড়াপাড়ার ৩৩টি বাড়িকে লকডাউন করে। এসময় থেকে এসব বাড়ির লোকজন ঘর বন্ধি হয়ে পড়ে।

খবর২৪ঘন্টা/বিআ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।