সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২৮ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়া ইউপিতে চেয়ারম্যান পদে জুয়েল বিজয়ী

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা
এপ্রিল ২৮, ২০২৪ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

ইউনিয়ন নির্বাচনে রাজশাহীর পুঠিয়া সদর ইউনিয়নে আনারস প্রতিকে জাহাঙ্গীর আলম জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) পুঠিয়া সদর ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে তিনজন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করেন।

এই ইউপিতে বর্তমান চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু (ঘোড়া) প্রতিক, খ,ম জাহাঙ্গির আলম জুয়েল (আনারস) প্রতিক ও আনোয়ার হোসেন (মটরসাইল) প্রতিকে প্রতিদ্বন্দীতা করেন। তবে আনোয়ার হোসেন নির্বাচন থেকে সরে দারানোর কারণে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দীতা হয়।

পুঠিয়া উপজেলা নির্বাচন কমিশন ঘোষিত ফলাফলে জাহাঙ্গীর আলম জুয়েল আনারস প্রতিক ৫ হাজার ৪শ ২৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আশরাফ খান ঝন্টু ঘোড়া প্রতিকে ভোট পেয়েছেন ৪ হাজার ৮৭ ভোট। প্রাপ্ত ফলাফলে ১ হাজার ৩‘শ ৩৯ ভোটের ব্যবধানে জাহাঙ্গীর আলম জুয়েল নির্বাচিত হয়েছেন।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ৯টি কেন্দ্রে ১৩হাজার ২’শ ৯৭ ভোটারদের নিয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সুষ্ঠুভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে বলে পুঠিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা জানিয়েছেন।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।