ঢাকাসোমবার , ২১ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় বিএনপির সমাবেশস্থলে যুবলীগের কর্মী সমাবেশের ডাক

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা
নভেম্বর ২১, ২০২২ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশে নেতাকর্মীরা উপস্থিত হওয়ার জন্য প্রস্তুতি সমাবেশ উপলক্ষে সৈয়দপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে পুঠিয়া বিএনপির সমাবেশ আজ সোমবার। কিন্তু একই স্থানে স্থানীয় যুবলীগ কর্মী সমাবেশের ডাক দিয়েছে।

জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি নাদিম মোস্তফা বিএনপির ওই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা। সোমবার সকালে হঠাৎ করে একই স্থানে স্থানীয় যুবলীগের কর্মী সমাবেশের ডাক দিয়ে মাইকিং করা হয়। এতে হামলা আতঙ্কে ভুগছে এলাকাবাসী।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মনসুর রহমান জানান, ৩ ডিসেম্বর রাজশাহীর সমাবেশ উপলক্ষে সৈয়দপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে আমাদের প্রস্তুতি সমাবেশ ছিল সোমবার বিকালে। প্রশাসনের অনুমতি নিয়েছি। কিন্তু আজ হঠাৎ করে একই স্থানে স্থানীয় যুবলীগ তাদের কর্মীসমাবেশ ডেকেছে। তারা পায়ে পা দিয়ে ঝগড়া বাধাতে চাচ্ছে।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনুজ্জামান সুমন জানান, সৈয়দপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে সোমবার বিকালে তাদের কর্মী সমাবেশ আছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বলেন, বিএনপি ও যুবলীগ একই স্থানে সমাবেশ ডাকায় সংঘর্ষের আশঙ্কা রয়েছে। এজন্য কোনো পক্ষকেই সেখানে সমাবেশ করতে দেওয়া হবে না।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।