সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ১৬ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

অনলাইন ভার্সন
জানুয়ারি ১৬, ২০১৯ ৮:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা ডেস্ক: নড়াইলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রুম্মান হোসেন রোমিও (২৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার ভোররাত ৩টার দিকে সদর উপজেলার ধোপাখোলা-কাড়াল বিল এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস হোসেন জানিয়েছেন নিহত রোমিওর বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। নড়াইল সদর উপজেলার মধুরগাতি গ্রামের মিজানুর রহমানের ছেলে রোমিও এলাকার শীর্ষ সন্ত্রাসী বলেও জানান তিনি।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় সন্ত্রাসীদের অবস্থান নিশ্চিত হয়ে সেখানে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশের উপর গুলি চালালে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। অভিযানের এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রোমিওকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত

চিকিসৎক তাকে মৃত ঘোষণা করে। অভিযানের সময় আহত তিন পুলিশ সদস্য সোহাগ, মফিজুল ও নাজমুলকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, নিহত রোমিও এলাকায় দীর্ঘদিন ধরে খুন, ডাকাতিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত ছিল। ওসি ইলিয়াস হোসেন জানান, নিহত রোমিওর বিরুদ্ধে নড়াইল, যশোর ও অভয়নগর থানায় খুন, ডাকাতি,বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে মোট ১৩টি মামলা রয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিন উদ্ধার করেছে। এ ব্যাপারে নড়াইল সদর থানায় মামলা দায়ের হয়েছে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।