সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

নৌকার লোক টাকার কাছে বিক্রি হয় না: দারা

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ২৩, ২০২৩ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব মো: আব্দুল ওয়াদুদ দারা নৌকায় ভোট চেয়ে ব্যাপক গনসংযোগ করেন ও পথসভায় বক্তব্য রাখেন। গণসংযোগকালে সাধারন ভোটারের মাঝে ব্যাপক সাড়া পাওয়া গেছে।

শনিবার(২৩ ডিসেম্বর) সকাল থেকে দুর্গাপুর উপজেলার ৭ নং জয়নগর ইউনিয়নে নারী-পুরুষ ভোটারদের মাঝে গণসংযোগ করেন। পরে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন।

রাজশাহী-৫ আসনে নৌকার প্রার্থী আব্দুল ওয়াদুদ দারা তার বক্তব্যে,আওয়ামী সরকারের বিবিধ উন্নয়ন কর্মকান্ডগুলো জনসাধারণের মাঝে তুলে ধরেন এবং পুঠিয়া-দুর্গাপুরকে নিয়ে তার উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরেন। তিনি বেকার-তরুন সমাজকে নিয়ে বিভিন্ন ইকোনোমিক জোনে কর্মসংস্থানের পরিকল্পনাগুলো ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, নৌকার লোক কখনো কারো কাছে টাকার জন্য বিক্রি হয় না। আমি বিশ্বাস করি আগামী ৭ জানুয়ারি নির্বাচনে জনগন জননেত্রী শেখ হাসিনার নৌকার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করবে ইনশাআল্লাহ।

এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার,দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোজাম্মেল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম,পৌর আওয়ামী লীগ সভাপতি আজাহার আলী, সাধারণ সম্পাদক শরীফুজ্জামান শরীফ, ৭ নং জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।