সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৪ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে সিংড়া-৩ আসনে পলকের নির্বাচনী পথসভা জনসভায় পরিণত

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২৪, ২০১৮ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোর ৩ সিংড়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জুনাইদ আহমেদ পলক নির্বাচনী পথসভা করেছেন। সোমবার দিনব্যাপী তিনি উপজেলার ইটালি ও ডাহিয়া ইউনিয়নের হাট-বাজারে পথসভা করেন। পথসভাগুলোতে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। প্রত্যেকটি পথসভায় এলাকাবাসীর অংশগ্রহণে জনসভায় পরিনত হচ্ছে।

ইটালী, ডাহিয়া ও বড়গ্রাম বাজারে নির্বাচনী পথসভায় জুনাইদ আহমেদ পলক বলেন, চলনবিলবাসী দীর্ঘ ৩৭ বছর অবহেলিত ছিল। এ জনপদের মানুষের সাথে অতিথি পাখিরা শুধু প্রতারনা করেছে। বিগত দিনে কোন উন্নয়ন হয়নি এ জনপদের। বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর প্রতিশ্রুতি মোতাবেক সকল কাজ সম্পন্ন করা হয়েছে। চলনবিলের লাখো মানুষের স্বপ্নের সিংড়া-বারুহাস-তাড়াশ সড়ক আমরা বাস্তবায়ন করেছি। এই একটি রাস্তা চলনবিলের মানুষদের কয়েক দশক পিছিয়ে রেখেছিল। কৃষকদের সুবিধার্থে চলনবিলে ১০৫ কিলোমিটার খাল খনন করা হয়েছে।

চলনবিলের কৃষকদের আর সারের জন্য জীবন দিতে হয় না। বিএনপি জোট সরকারের আমলে কৃষকদের জীবন দিতে হয়েছে। চলনবিলে ডাকাতের ভয়ে রাত জেগে মানুষদের পাহারা দিতে হয়েছে। মেশিন চুরির হিড়িক ছিল। সর্বহারা ও ডাকাতের ভয়ে মানুষের রাতের ঘুম হারাম হয়েছে। এখন চলনবিলের মানুষ শান্তিতে ঘুমায়। জননেত্রী শেখ হাসিনা সরকার গ্রামকে শহর করার ঘোষনা দিয়েছেন। বিগত ১০ বছরে চলনবিলে ব্যাপক উন্নয়ন হয়েছে। অনেকটা কাজ অগ্রগতি হয়েছে। আগামীতে পরিপূর্ন ভাবে গ্রামকে শহর করা হবে। তিনি আরো বলেন, জনবান্ধব জনপ্রতিনিধি এবং প্রকৃত সেবক, কর্মীবান্ধব নেতা তৈরি করে উন্নয়নের পাশে সুশাসন প্রতিষ্ঠা করা হবে।

পথসভায় আরো বক্তব্য রাখেন, রাবির সাবেক উপাচার্জ প্রফেসর ড. সাইদুর রহমান খান। উপস্থিত ছিলেন, ডাহিয়া ইউপি চেয়ারম্যান এম এম আবুল কালাম, ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম, প্রফেসর ড. এস এ হায়দার, প্রফেসর ড. রবিউল করিম, প্রফেসর রওশন জাহিদ, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম, সিরাজুল ইসলাম মামুন, প্রভাষক দেদার হায়াত প্রমূখ। পৃথক তিনটি পথসভায় সহস্রাধিক বিএনপির নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

খবর ২৪ঘণ্টানই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।