ঢাকাবৃহস্পতিবার , ১৬ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে কলেজ ছাত্রের হাতের রগ কেটে দিল সন্ত্রাসীরা

khobor
জানুয়ারি ১৬, ২০২০ ৪:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নাটোর  প্রতিনিধি : নাটোরে অনিক কুমার দাস (২৩) নামে এক কলেজ ছাত্র অনৈতিক কাজের প্রতিবাদ করায় বাম হাতের তিন আঙ্গুলের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। অনিক নাটোর এন এস সরকারী কলেজের ডিগ্রির ছাত্র। নাটোর আধুনিক সদর হাসপাতালে বুধবার সন্ধায় গুরুতর আহত অবস্থায় অনিককে ভর্তি করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে অনিকের হাতের অস্ত্রোপচার করা হয় । গতকাল বুধবার বিকেলে শহরের আলাইপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় নাটোর সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

অনিকের বড় ভাই অসিম কুমার জানান, দীর্ঘদিন ধরে আলাইপুর এলাকার নির্জন মাঠের পাশে জঙ্গলে স্থানীয় বখাটেরা মেয়ে নিয়ে অনৈতিক কাজ করে আসছিলো। সম্প্রতি অনিক ও তার বন্ধুরা বখাটেদেও এধরনের কাজের প্রতিবাদ করে। গতকাল বুধবার বিকেলে পাশ্ববর্তী মীরপাড়ার এলাকার সোহান, রাকিবসহ একদল বখাটে অনিককে বেধরর মারপিট কওে ও হাসুয়ার কোপে অনিকের বাম হাতে কোপ মারে। এতে অনিকের তিনটি আগুলের রগ কেটে গুরুতর আহত হয়। এসময় অনিকের চিৎকারে স্থানীয় এলাকাবাসি এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। পওে স্থানীয়রা অনিককে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নাটোর আধুনিক সদর হাসপাতালের সার্জারী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৈমুর রহমান জানান, অনিকের হাতের তিনটি আঙ্গুলের রগ কেটে বিচ্ছিন্ন হয়েছিলো। অপারেশন করে আঙ্গুলগুলো  আগের অবস্থায় আনার চেষ্টা করা হয়েছে।  

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, এ ঘটনায় অনিকের বড় ভাই দুইজনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ অনুযায়ী হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান চালানো হচ্ছে।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।