সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ৬দিন ব্যাপি একুশে বই মেলার উদ্বোধন

R khan
ফেব্রুয়ারি ১৯, ২০১৮ ১২:০৫ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধিঃ নাটোরের মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ৬দিন ব্যাপি একুশের বই মেলার ফিতা কেটে ও বেলুন এবং শান্তির পায়রা কবুতর উড়িয়ে উদ্বোধন করেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।

সোমবার সকাল ১০টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে নাটোর শহরে কানাইখালি স্টেডিয়ামে ৬ দিন ব্যাপী এই বই মেলার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহিনা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক ডা. চিত্রলেখা নাজনীন, অতিরিক্ত জেলা প্রশাসক মনিরুজ্জামান ভুইয়া , নাটোর পৌরসভার মেয়র উমা চোধূরী জলি, অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট রাজ্জাকুল ইসলাম, নাটোর প্রেসক্লাবের  সভাপতি জালাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, জেলা শিশু একাডেমির উপ-পরিচালক আবুল কালাম আজাদ জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রত্না আহমেদ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম সহ সরকারী বেসরকারী কর্মকর্তা-কর্মচারী, আওয়ামী লীগের নেতা কর্মী ও সাংবাদিক বৃন্দ। উদ্বোধন শেষে স্টল পরিদর্শন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক সহ সকল নেতৃবৃন্দ।

মেলার একশত টি স্টেল হলেও বর্তমানে ১৬টি স্টেলে বই আছে। বঙ্গবন্ধু আত্নজীবনী বই তুলে দেন সংদস সদস্য শফিকুল ইসলাম শিমুলের হাতে জেলা প্রশাসক শাহিনা খাতুন। বই মেলায় সোমবার বিকেলে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এছাড়াও এই ৬ দিনে বই মেলায় শিশুদের চিত্রাঙ্কন , রচনা প্রতিযোগীতাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।