ঢাকাবৃহস্পতিবার , ১৬ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের বৃদ্ধাকে ছুড়িকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা

অনলাইন ভার্সন
জানুয়ারি ১৬, ২০২০ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে মনোয়ারা বেগম নামে এক বৃদ্ধাকে ছুড়িকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার পার গুরুদাসপুর পূর্ব পাড়া মহল্লায় এই ঘটনা ঘটে। নিহত মনোয়ারা বেগম অবঃ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হাতেম আলীর স্ত্রী।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনারুল ইসলাম ও প্রতিবেশীরা জানান, উপজেলার পার গুরুদাসপুর র্প্বূ পাড়ার অবঃ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হাতেম আলী তার বৃদ্ধা স্ত্রীকে নিয়ে তাদের নিজ বাড়ীতে বসবাস করে আসছিল। প্রতিদিনের মত আজও ভোর ৬টার দিকে নামাজ পড়তে মসজিদে যান বৃদ্ধ হাতেম আলী। এরপর হাতেম আলীর বাড়ীর ভিতর থেকে চিৎকার ও গোঙ্গানীর শব্দ শুনতে পেয়ে পাশের বাড়ীর লোকজন সহ অন্যান্য প্রতিবেশীরা বাড়ী বাড়ীতে গিয়ে মনোয়ারা বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। এসময় প্রতিবেশীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরণ করে। প্রাথমিক তথ্য বৃদ্ধার গলায় ও ঘাড়ে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন পাওয়া যায়। প্রাথমিক ভাবে পুলিশের ধারনা এটা হত্যাকান্ড। 

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।