সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুরে এমপি দারার শীত বস্ত্র বিতরণ

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি
জানুয়ারি ২৮, ২০২৪ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর দুর্গাপুরে নিজ তহবিল হতে, নব নির্বাচিত এমপি আব্দুল ওয়াদুদ দারা ৫০০টি শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন। খ

রোববার (২৮ জানুয়ারি) বিকেলে উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার অসহায়,দুঃখী ও সুবিধা বঞ্চিত শীতার্তদের মাঝে দুর্গাপুর মহিলা কলেজ চত্বরে এ কম্বল বিতরণ করেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাংসদ আব্দুল ওয়াদুদ দারা ।

এ সময় প্রধন অতিথির বক্তব্যে এমপি দারা বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই, এখন যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। সরকারের পাশাপাশি দেশের বিত্তবান মানুষদেরও এ সময় এগিয়ে আসতে হবে। সবার সম্মিলিত চেষ্টায় শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব। আসুন, আমরা সাধ্যমতো শীতার্তদের পাশে দাঁড়াই এবং শীতবস্ত্র বিতরণ করি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান ফিরোজের সভাপতিত্বে ও পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফের সঞ্চালনায়, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সামাদ, দুর্গাপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লা, পৌর আওয়ামী লীগের সভাপতি আজহার আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু ওবায়দা মাসুম, উপজেলা সাতটি ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, এবং ইউনিয়ন চেয়ারম্যানগনসহ অঙ্গসংগঠনের নেতারা কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।