সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ১৩ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় ২ ভাইসহ নিহত ৩

R khan
মার্চ ১৩, ২০১৮ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: দিনাজপুরের ঘোড়াঘাটে মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছের ধাক্কায় ২ সহোদর ভাইসহ ৩ স্কুল ছাত্র নিহত ও ১ ছাত্র আহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ২ টার দিকে উপজেলার সূজা মসজিদ ৪ মাথা নামক স্থানে এই সড়ক দূর্ঘটনা ঘটে ।

নিহতরা হল হাসিবুর রহমান ( ১৬), সে উপজেলার বলাহার গ্রামের নুরুজ্জামানের ছেলে । আল ইমরান ( ১৭) এবং মিলন (১৬) তারা আপন ভাই। তার উপজেলার বামনগড়া আধাটিকা গ্রামের সামছুর রহমানের ছেলে। আহত খাদেমুল ইসলাম ( ১৬) একই গ্রামের নুর মোহাম্মাদের ছেলে । তারা সকলেই উপজেলার বলাহার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র ।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান , ঘোড়াঘাট উপজেলা জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা থেকে বলাহার উচ্চ বিদ্যালয়ের ৪ জন ছাত্র একই মোটর সাইকেলে বাড়ি যাওয়ার পথে ওসমানপুর – বলাহার সড়কের সূজা মসজিদ ৪ মাথা নামক স্থানে মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই ছাত্র হাবিবুর রহমানের মৃত্যু হয়। অপর ৩ জন ছাত্র গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করা হলে এদের মধ্যে আল ইমরান ও তার সহোদর মিলনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাদের মৃত্যু হয়। অপর আহত খাদেমুল ইসলাম স্থানীয় ঘোড়াঘাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে থানায় পৃথক তিনটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।