ঢাকামঙ্গলবার , ২৫ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

অনলাইন ভার্সন
জুন ২৫, ২০১৯ ১০:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন মানব পাচারকারি নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার ভোর ৪টার দিকে টেকনাফ উপজেলার মহেশখালিয়াপাড়া নৌঘাটে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহতরা রোহিঙ্গাদের সাগরপথে মালয়েশিয়ায় পাচার কাজে জড়িত ছিলেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- টেকনাফ উপজেলার নয়াপাড়াস্থ গোলাপাড়া এলাকার আব্দুল শুক্কুরের ছেলে কুরবান আলী (৩০), টেকনাফ পৌরসভার কে কে পাড়া এলাকার আলী হোসেনের ছেলে আব্দুল কাদের (২৫) ও একই এলাকার সুলতান আহমদের ছেলে আব্দুর রহমান (৩০)।
এ ঘটনায় টেকনাফ থানার পুলিশের এএসআই সায়েফ, কনস্টেবল মং এবং মো. শুককুর আহত হয়। তাদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, রাতে ১৫ জন রোহিঙ্গা পাচার মামলার আসামিদের ধরতে অভিযানে যায় পুলিশ।
টেকনাফ উপজেলার মহেশখালিয়াপাড়া নৌঘাটে পৌঁছালে আগে থেকে অবস্থানরত অস্ত্রধারী একদল মানব পাচারকারি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে পাচারকারিরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ ৩টি এলজি (আগ্নেয়াস্ত্র), ১৫ রাউন্ড শটগানের তাজা কার্তুজ ও ২০টি কার্তুজের খোসা উদ্ধার করে।
এসময় তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে বলে ওসি জানান।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।