ঢাকাসোমবার , ২৪ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে মোসাদ্দেক-সাইফউদ্দিন

অনলাইন ভার্সন
জুন ২৪, ২০১৯ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা স্পোর্টস ডেস্ক: সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে আজ আফগানদের বিপক্ষে জয়ের বিকল্প নেই। এই সংকল্প নিয়ে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আফগানিস্তান অধিনায়ক গুলবাদিন নাইব। বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় রোজ বোলে শুরু হবে ম্যাচটি।

চোটের কারণে আগের ম্যাচে খেলতে পারেননি মোসাদ্দেক হোসেন ও মোহাম্মদ সাইফউদ্দিন। চোট কাটিয়ে আজ একাদশে ফিরেছেন এই দুজন। তাদের জায়গায় অস্ট্রেলিয়ার বিপক্ষে সুযোগ পেয়ে ভালো করতে পারেননি সাব্বির রহমান ও রুবেল হোসেন। দুজনই আজ বাদ পড়েছেন।

আবহাওয়া রিপোর্ট অনুযায়ী ম্যাচের শুরুর ঘণ্টায় কিছু বৃষ্টিপাতের সম্ভাবনা আগেই ছিল। ধীরে ধীরে মেঘলা আবহাওয়া কেটে রোদ ওঠার সম্ভাবনা রয়েছে।

সাউদাম্পটনের এই মাঠেই শনিবার খেলেছে ভারত ও আফগানিস্তান। একদিনের বিরতি দিয়ে আবারও মাঠে নামছে আফগানরা। এই মুহূর্তে ৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে টেবিলে ৬ নম্বরে অবস্থান বাংলাদেশের। জটিল হিসাব নিকেশে সেমির সম্ভাবনা টিকিয়ে রাখতে শেষ তিনটি ম্যাচই জিততে হবে টাইগারদের।

বাংলাদেশ একাদশ:

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মেহেদি হাসান মিরাজ এবং মোসাদ্দেক হোসেন সৈকত।

আফগানিস্তান একাদশ:

গুলবাদিন নাইব (অধিনায়ক), ইকরাম আলী, রহমত শাহ, হাসমতউল্লাহ শহিদি, মোহাম্মদ নবী, রশিদ খান, মুজিব-উর-রহমান, নাজিবুল্লাহ জাদরান, আসগর আফগান, দৌলত জাদরান এবং সামিউল্লাহ শিনওয়ারি।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।