ঢাকাশনিবার , ১৩ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চারঘাটে শিলন হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার ৩

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি
আগস্ট ১৩, ২০২২ ৪:০৭ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর চারঘাটে ১৫ বোতল ফেন্সিডিল ও দুটি এ্যাপাসি মটরসাইকেলসহ শিলন হত্যা মামলার আসামী ও ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে চারঘাট মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন সরদহ ইউনিয়নের জোয়াদ্দারপাড়া গ্রামের আব্দুল রহমানের ছেলে রাসেল (২৩) ও ঝিকরা গ্রামের আলতাফ হোসেনের ছেলে হাসান (২২)।

মামলার এজাহার ও থানা সূত্রে জানাযায়, থানা পুলিশর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) ওসি আব্দুল লতিফের নেতৃত্বে উপ-পরিদর্শক মনিরুল ইসলাম,এসআই সুজন আলী সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সরদহ ইউনিয়নের হুজারপাড়া আমজাদের একটি আমবাগানে অভিযান চালিয় ১৫ বোতল ফেন্সিডিল এবং দুটি দামী এ্যাপাসি মটরসাইকেলসহ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী ও শিলন হত্যা মামলার আসামী রাসেল, হোসেনের তথ্যের ভিত্তিতে মটরসাইকেল সিটের নিচে লুকায়িত অবস্থায় রাখা মাদক ব্যবসায়ী রাসেল ও হাসানসহ ১৫ বাতল ফেন্সিডিল উদ্ধার করে থানায় নিেয় আসে।

উল্লখ্য, গত ২০ ডিসম্বর ২০২১ সাল মাদককে কেন্দ্র করে উপজলার সরদহ ইউনিয়নের জোয়াদ্দারপাড়া পশ্চিম ঝিকরা রাস্তার পাশে দিবালাকে চাইনিজ কুড়ালের আঘাতে মাইনুল ওরফে শিলন খুনের ঘটনা ঘটে।

এজাহারভুক্ত তাদের বিরুদ্ধে হত্যা ও মাদকসহ ২টি করে থানায় মামলা রয়েছে বলে জানান।

অপরদিকে শুক্রবার দিনগত রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে তিন লাখ টাকার প্রতারণা মামলার প্রধান আসামী উপজলা ঝিকরা গ্রামের মুনছুর আলীর ছেলে বাবু (২৪)কে আটক করে।

ঘটনার সত্যতা স্বীকার করে মডেল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) ওসি আব্দুল লতিফ বলেন মটরসাইকেল যোগে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। মাদকসহ শিলন হত্যা মামলার সাথে জড়িত আসামী ২ জন এবং তিন লাখ টাকা প্রতারণ মামলার একজনক গ্রেফতার করা হয়েছে।

মাদকদ্রব্য আইন তাদের বিরুদ্ধে মামলা রুজু করে শনিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।