সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২১ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

গ্রেপ্তারের পর ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

অনলাইন ভার্সন
জানুয়ারি ২১, ২০১৯ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা ডেস্ক: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শামশুল আলম ওরফে বার্মাইয়া শামশু (৩০) নিহত হয়েছেন। সোমবার ভোর সাড়ে ৫টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া চেকপোস্ট এলাকায় এ ঘটনা ঘটে।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, শামশুর বিরুদ্ধে টেকনাফ থানায় ১০টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত শামশু টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের সিকদার পাড়া গ্রামের মৃত মোহাম্মদ হোসেনের ছেলে। তিনি স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী বলে দাবি পুলিশের।

ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানা পুলিশের একটি দল রাতে অভিযানে নামে। এ সময় টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের সিকদারপাড়া এলাকা অভিযান পরিচালনাকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী শামশুল আলমকে গ্রেপ্তার করা হয়। খবর পেয়ে তার অন্যান্য সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে শামশুকে কেড়ে নেওয়ার চেষ্টা করে।

পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। একপর্যায়ে পাচারকারীরা পিছু হটে গেলে ঘটনাস্থলে তল্লাশি করলে গুলিবিদ্ধ অবস্থায় শামশুকে পাওয়া যায়। তাকে টেকনাফ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। পুলিশ ঘটনাস্থল থেকে ২টি দেশীয় তৈরি এলজি, ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

ওসি আরও জানান, এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন টেকনাফ থানার এসআই রাসেল, এএসআই ফয়েজ ও আলমগীর হোসেন।

এ ব্যাপারে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে বলে জানান ওসি প্রদীপ কুমার দাশ।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।