ঢাকাশনিবার , ২১ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

‘গোলাগুলিতে’ যুবক নিহত

অনলাইন ভার্সন
সেপ্টেম্বর ২১, ২০১৯ ৮:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা  ডেস্ক: লক্ষ্মীপুর সদর উপজেলায় দুই ডাকাত দলের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ আরিফ হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার ভোরে উপজেলার শাকচর এলাকার একটি পরিত্যক্ত ইটভাটায় এ ঘটনা ঘটে। নিহত আরিফ শকচর গ্রামের আমির হোসেনের ছেলে।

এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আরিফ ডাকাত দলের সদস্য বলে ধারণা পুলিশের।

পুলিশ জানায়, উপজেলার শাকচর এলাকায় দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলির আওয়াজ শুনে টহল পুলিশ ঘটনাস্থল ছুটে যায়। এতে তাদের দুই সদস্য আহত হন। এ সময় জীবন বাঁচাতে পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পরে ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। তাকে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন- সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোতাহের হোসেন ও কনস্টেবল সোহেল রানা। তাদেরকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ধারণা করা হচ্ছে আরিফ ডাকাত দলের সদস্য। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

খবর২৪ঘণ্টা, এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।