ঢাকাবুধবার , ৫ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় প্রার্থীর সমর্থককে গলা কেটে হত্যা

অনলাইন ভার্সন
জানুয়ারি ৫, ২০২২ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

প্রার্থীর সমর্থককে গলা কেটে হত্যা। গাইবান্ধার সাঘাটা উপজেলায় একটি ভোটকেন্দ্রের পাশে এই ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) ইলিয়াস জিকো। সাঘাটা উপজেলার জুম্মাবাড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জুম্মাবাড়ি আদর্শ কলেজ কেন্দ্রের বাইরে বুধবার বেলা পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবু তাহের। তিনি একই ইউনিয়নের মামুদপুর গ্রামের ওমর আলীর ছেলে।

সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন  বলেন, ‘আমার জানামতে জুম্মাবাড়ির একটি ভোটকেন্দ্রে নির্বাচনি সহিংসতায় আবু তাহের নিহত হয়েছেন। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’
প্রত্যক্ষদর্শী ও পরিবারের সদস্যদের বরাতে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘ভোট চলাকালে কেন্দ্রের বাইরে টিউবওয়েল প্রতীকের মেম্বার প্রার্থী আইজল মিয়ার সমর্থক আবু তাহেরের সঙ্গে প্রতিদ্বন্দ্বী পাখা প্রতীকের মেম্বার প্রার্থী রাসেল আহমেদের কর্মী-সমর্থকদের কথা-কাটাকাটি হয়।

‘একপর্যায়ে আবু তাহেরকে একা পেয়ে রাসেলের কর্মীরা হাঁসুয়া দিয়ে তার গলা কেটে দেয়। গুরুতর অবস্থায় উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তাহেরের মৃত্যু হয়।’

এ ঘটনার পর কেন্দ্র ও এর আশপাশে থমথমে পরিবেশ বিরাজ করছে। গাইবান্ধার ফুলছড়ি, সাঘাটা ও গোবিন্দগঞ্জ উপজেলার ১৬ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ১৫৭টি কেন্দ্রে বিকেল ৪টায় ভোট শেষ হয়েছে।

বিএ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।