ঢাকারবিবার , ২৮ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারের: দুলু

অনলাইন ভার্সন
জুলাই ২৮, ২০১৯ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী এডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন ,কারাবন্দি অসুস্থ খালেদা জিয়ার কিছু হয়ে গেলে এর দায় সরকারকেই নিতে হবে । কারাবন্দি খালেদা জিয়াকে কোনো চিকিৎসা দেয়া হয়নি। আমরা আশঙ্কা করছি- এর পেছনে গভীর কোনো ষড়যন্ত্র আছে। মূলত তাকে প্রয়োজনীয় চিকিৎসা না দিয়ে অকালে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে। আমরা সাফ জানিয়ে দিতে চাই- দেশনেত্রীর যদি কোনো প্রকার শারীরিক ক্ষতি হয়, এর দায়দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।
রোববার সকালে শহরের আলাইপুরের অস্থায়ী কার্যালয়ে নাটোর জেলা বিএনপি’র নবগঠিত আহবায়ক কমিটির প্রথম পরিচিতি এবং মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন । জেলা বিএনপি’র আহবায়ক আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরোও বক্তব্য রাখেন বিএনপি রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহীন শওকত , কেন্দ্রীয় বিএনপি’র সদস্য ও সাবেক এমপি কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপি’র আহবায়ক কমিটির অন্যতম সদস্য সাবিনা ইয়াসমিন ছবি, শহিদুল ইসলাম বাচ্চু, কাজী শাহ আলম,সদস্য সচিব রহিম নেওয়াজ ,বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন সহ আরোও অনেকে ।

এ সময় দুলু আরোও বলেন, দেশনেত্রী খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। তাকে উন্নত কোনো চিকিৎসা দেযা হচ্ছে। নিয়মিত পরীক্ষা-নিরীক্ষাও করা হচ্ছে না।বিএনপির চেয়ারপারসন কারাগারে যাওয়ার সময় সুস্থ ছিলেন।কারাগারের অন্ধকার প্রকোষ্টে এক বছরেরও বেশি সময় ধরে তাকে অন্যায়ভাবে বন্দি রাখা হয়েছে।এই সময়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। আমাদের পক্ষ থেকে বারবার বলার পরও তার চিকিৎসা দেয়নি সরকার। গত তিন মাসে খালেদা জিয়ার অসুস্থতা আরও বেড়েছে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।