সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২২ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কুয়াশার চাদরে ঢাকা রাজশাহী

khobor
জানুয়ারি ২২, ২০২১ ৯:২১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদ : ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়েছে রাজশাহী মহানগর ও আশেপাশের উপজেলা। এটি চলতি মৌসুমের ৩য় দফা ঘন কুয়াশা। ঘন কুয়াশার কারণে কাছের বস্তুও ভালভাবে দেখা যাচ্ছে না। ভোর থেকে সূর্যের দেখা মেলেনি। ঘন কুয়াশায় ঢেকে থাকার কারণে যানবাহন চলাচল কিছুটা বিঘ্নিত হচ্ছে। দিনের বেলাতেই যানবাহনগুলোকে লাইট জ্বালিয়ে চলাচল করতে দেখা গেছে। গত রাত থেকেই কুয়াশা দেখা দিয়েছিল।

জানা গেছে, ডিসেম্বর মাসের শুরু থেকেই কিছুটা ঠান্ডা পড়তে শুরু করে রাজশাহীতে। মাঝখানে কয়েকদিন শীত না থাকলেও জানুয়ারির ৩/৪ তারিখ থেকেই ঘন কুয়াশা ও তীব্র শীত পড়ছে। বৃহস্পতিবার গভীর রাত থেকেই কুয়াশা পড়তে শুরু করে। আজ শুক্রবার ভোরে এর পরিমাণ আরো বেড়ে যায়। ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়ে রাজশাহী। এ কারণে সকাল থেকেই যানবাহন চলাচল কিছুটা বিঘ্নিত হচ্ছে। কারণ দূর থেকে রাস্তা ভালভাবে দেখা যাচ্ছেনা ।

রাজশাহী আবহাওয়া অফিস জানিয়েছে, আজ শুক্রবার সকাল ৬ টায় রাজশাহীতে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১০ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। সকাল ৬ টায় বাতাসের আদ্রতা ছিল ১০০ শতাংশ। সকাল সোয়া সোয়া ৯ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত রাজশাহীতে সূর্যের দেখা মেলেনি।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।