ঢাকাশুক্রবার , ২৯ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা না দিয়েই মেধা তালিকায় ১২ তম

khobor
নভেম্বর ২৯, ২০১৯ ৯:২৯ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের বি ইউনিটের ভর্তি পরীক্ষায় অনুপস্থিত থাকার পরও এক আবেদনকারী ১২তম হয়েছেন। ওই শিক্ষার্থীর নাম মো. সাজ্জাতুল ইসলাম। গত ৮ নভেম্বর বি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং সাজ্জাতুলের পরীক্ষাকেন্দ্র ছিল কুমিল্লার টিচার্স ট্রেনিং কলেজ।
পরীক্ষার সময় শিক্ষার্থীদের হাজিরা শিটে সই করতে হয়েছিল। এ প্রতিবেদক ওই শিট যাচাই করে দেখেছেন যে সাজ্জাতুলকে এতে অনুপস্থিত দেখানো হয়েছে। কিন্তু ১২ নভেম্বর পরীক্ষার ফল প্রকাশের পর দেখা যায় ২০৬০৫০ রোল নম্বরের সাজ্জাতুল ১২তম স্থান অর্জন করেছেন।এ বিষয়ে বি ইউনিট ভর্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মাসুদা কামাল ফোনে কোনো মন্তব্য করতে রাজি হননি এবং এ প্রতিবেদককে তার কার্যালয়ে দেখা করতে বলেন।অন্যদিকে, কমিটির সদস্য সচিব ড. মো. শামীমুল ইসলাম জানিয়েছেন, সাজ্জাতুল যেহেতু ভাইভাতে অংশ নেননি তাই তিনি আর ভর্তি হতে পারবেন না।সাজ্জাতুল ইসলামকে এ বিষয়ে মন্তব্যের জন্য পাওয়া যায়নি। সূত্র : ইউএনবি।কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের

(কুবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের বি ইউনিটের ভর্তি পরীক্ষায় অনুপস্থিত থাকার পরও এক আবেদনকারী ১২তম হয়েছেন। ওই শিক্ষার্থীর নাম মো. সাজ্জাতুল ইসলাম। গত ৮ নভেম্বর বি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং সাজ্জাতুলের পরীক্ষাকেন্দ্র ছিল কুমিল্লার টিচার্স ট্রেনিং কলেজ।পরীক্ষার সময় শিক্ষার্থীদের হাজিরা শিটে সই করতে হয়েছিল। এ প্রতিবেদক ওই শিট যাচাই করে দেখেছেন যে সাজ্জাতুলকে এতে অনুপস্থিত দেখানো হয়েছে। কিন্তু ১২ নভেম্বর পরীক্ষার ফল প্রকাশের পর দেখা যায় ২০৬০৫০ রোল নম্বরের সাজ্জাতুল ১২তম স্থান অর্জন করেছেন।এ বিষয়ে বি ইউনিট ভর্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মাসুদা কামাল ফোনে কোনো মন্তব্য করতে রাজি হননি এবং এ প্রতিবেদককে তার কার্যালয়ে দেখা করতে বলেন।অন্যদিকে, কমিটির সদস্য সচিব ড. মো. শামীমুল ইসলাম জানিয়েছেন, সাজ্জাতুল যেহেতু ভাইভাতে অংশ নেননি তাই তিনি আর ভর্তি হতে পারবেন না।সাজ্জাতুল ইসলামকে এ বিষয়ে মন্তব্যের জন্য পাওয়া যায়নি। সূত্র : ইউএনবি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।