ঢাকারবিবার , ৩০ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

খবর২৪ঘন্টা ডেস্ক
এপ্রিল ৩০, ২০২৩ ১১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম বাজার ঈদগাহ এলাকায় নিজ বাসার সামনে বোরকা পরা দুর্বৃত্তদের গুলিতে জামাল হোসেন নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন।

রবিবার (৩০ এপ্রিল) রাত পৌনে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত জামাল পার্শ্ববর্তী তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এবং নোয়াগাঁও (জিয়ারকান্দি) গ্রামের ফজলুল হকের ছেলে। দাউদকান্দি মডেল থানার ওসি মোহাম্মদ আলমগীর ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাতে দাউদকান্দির গৌরীপুর বাজারে জামাল হোসেন ভাড়া বাসার সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় অজ্ঞাতনামা ৪/৫ জনের বোরকা পরা দুর্বৃত্তরা তার ওপর সশস্ত্র হামলা চালায়। এ সময় তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করা হয়। পরে স্থানীয়রা তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. মোয়াজ্জেম আহমেদ জানান, নিহতের বুকে একাধিক গুলির চিহ্ন দেখা গেছে।

এদিকে খবর পেয়ে গৌরীপুর বাজারে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। এ ঘটনায় বাজারে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ধারণা করা হচ্ছে, গৌরীপুর বাজারে দাউদকান্দির স্থানীয় ও পার্শ্ববর্তী তিতাস উপজেলার জিয়ারকান্দি এলাকার মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার ওসি মোহাম্মদ আলমগীর ভূঁইয়া জানান, বোরকা পরা ৪/৫ জন দুর্বৃত্ত এসে জামাল হোসেনকে লক্ষ্য করে গুলি চালায় এবং এলাকায় পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও আটক করতে রাতেই পুলিশের অভিযান শুরু করেছে।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।