ঢাকাবুধবার , ৩ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

করোনায় আক্রান্ত বার্সেলোনার ৫ ফুটবলার!

Abir k24
জুন ৩, ২০২০ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্কঃকরোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে স্থগিত ছিল লা লিগা। অপেক্ষার প্রহর শেষে আগামি ১১ জুন থেকে ফের শুরু হবে লা লিগার চলতি মৌসুম। বর্তমানে এই লিগের সব দলের ফুটবলাররা করোনামুক্ত বলে দাবি করা হলেও ভিন্ন খবর প্রকাশ করেছে স্পেনের একটি রেডিও চ্যানেল আরএসিওয়ান। তারা জানিয়েছে, ফুটবল ক্লাব বার্সেলোনার ৫ জন ফুটবলার করোনায় আক্রান্ত। 

প্রায় ২০ বছরের পুরনো রেডিও চ্যানেল আরএসিওয়ান এর আগেও বার্সেলোনার ভেতরের অনেক খবরই প্রকাশ করেছে। সম্প্রতি এই চ্যানেল জানায়, গত মাসে বার্সেলোনার তরফ থেকে জানানো হয়েছিল দলের কোনো খেলোয়াড়ই করোনাভাইরাসে আক্রান্ত নন যা একটি মিথ্যা সংবাদ। কোভিড-১৯ টেস্টে পাঁচ জনের দেহে করোনা পাওয়া যায় যা সম্পূর্ণ চেপে যায় বার্সা কর্তৃপক্ষ। 

কোন পাঁচ ফুটবলার করোনায় আক্রান্ত তা জানাতে পারেনি আরএসিওয়ান। রেডিও চ্যানেলটি জানায়, যে পাঁচ ফুটবলারের করোনা ধরা পড়েছে তাদের এই রোগ সংক্রান্ত কোনো উপসর্গই ছিল না। পরে রক্ত পরীক্ষা করার সময়ে করোনা পজিটিভ ধরা পড়ে। 

অবশ্য বার্সেলোনার পক্ষ থেকে ক্লাবের ফুটবলাররা সুস্থ আছেন বলে দাবি করা হয়েছে। তবে খবরটি ডেইলি মেইল, মিরর ডট ইউকে, এএস (স্প্যানিশ), বি সকারসহ আরও অনেক আন্তর্জাতিক সংবাদমাধ্যম বেশ গুরুত্বের সঙ্গে প্রকাশ করেছে। খবর২৪ঘন্টা /এবি

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।