ঢাকারবিবার , ৩ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ওবায়দুল কাদেরের হার্টে তিনটি ব্লক, সিঙ্গাপুরে নেওয়া হবে বিকালে

অনলাইন ভার্সন
মার্চ ৩, ২০১৯ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা,  ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে। তিনি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। চিকিৎসকরা জানিয়েছেন, সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করে তার চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। বিএসএমএমইউ’র পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য বিকালে সিঙ্গাপুর নেওয়া হবে। তার শারীরিক অবস্থা পুঙ্খানুপুঙ্খ পরীক্ষা নিরীক্ষা চলছে।

বিএসএমএমইউ’র কার্ডলিওজির চেয়ারম্যান সৈয়দ আলী আহসান বলেন, এনজিওগ্রাম করা হয়েছে। এরই মধ্যে তিনটি ব্লক ধরা পড়েছে, একটি ওপেন করা হয়েছে। সকালের চেয়েও এখন শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। ৭২ ঘণ্টা না গেলে কিছু বলা যাবে না।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, মেডিক্যাল ইস্যুতে ডাক্তারই বলবেন। আমাদের দলের পক্ষ থেকে তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার জন্য ব্যবস্থা নিচ্ছি। উন্নত চিকিৎসার জন্য আমরা তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়ার জন্য যোগাযোগ করছি। আশা করছি তাকে সহসা সিঙ্গাপুর নিয়ে যেতে পারবো।

হাসপাতালের একটি দায়িত্বশীল সূত্র জানায়, এরই মধ্যে ওবায়দুল কাদেরের হার্টে একটি রিং পরানো হয়েছে।

ওবায়দুল কাদের হাসপাতালে ভর্তি হওয়ার পর তাকে সেখানে দেখতে যান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এবং আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়াসহ বিপুল পরিমাণ নেতাকর্মী। এসময় আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় নেতারা অন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান যেন তারা হাসপাতালে ভিড় না করেন।

আওয়ামী লীগের শীর্ষস্থানীয় একটি সূত্র জানায়, দলের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে ওবায়দুল কাদেরের চিকিৎসার বিষয়টি দেখভাল করছেন।

এর আগে মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাছের জানান, রবিবার (৩ মার্চ) সকালে ফজরের নামাজ শেষে হঠাৎ করেই শ্বাস-প্রশ্বাসে সমস্যা হচ্ছিল তার। সঙ্গে সঙ্গে বিএসএমএমইউ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

খবর ২৪ঘণ্টা/ জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।