সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৯ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

অস্কার পুরস্কারে অন্তর্ভুক্ত করা হয়েছে প্রিয়াঙ্কার চলচ্চিত্রটি

অনলাইন ভার্সন
জানুয়ারি ২৯, ২০১৮ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া এখন বলিউডের বিরতি এবং হলিউডের বিরতির চেষ্টা করছে। তার প্রথম হলিউড মুভি ‘বেওচ’ ২০১৭ সালে মুক্তি পায় তবে ছবিটি বক্স অফিসে খারাপ ছিল। ছবি ফ্লপি ছিল, এবং প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় ভালভাবে প্রশংসা করা হয় নি। কিন্তু এখন তাদের কাছে আরেকটি খারাপ খবর এসেছে। ৩৮ তম বার্ষিক গোল্ডেন রাস্পবেরি পুরস্কারে তাঁর চলচ্চিত্র ‘বেভচ’ বিভিন্ন বিভাগে মনোনীত হয়েছে। এই পুরস্কারটি হল হলিউডের বৃহত্তম ফ্লপ চলচ্চিত্র বছরের জন্য দেওয়া হয়। একই সময়ে, প্রিয়াঙ্ক চোপড়ার শৈলীতে গ্র্যাম পুরস্কারের শিরোনামও রয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়ার চলচ্চিত্রটি এই পুরস্কারে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই পুরস্কারগুলি প্রতিবছর অস্কার অ্যাওয়ার্ডস থেকে ঘোষণা করা হয়। কিন্তু এই অস্কার পুরষ্কারের সাথে কিছুই করার নেই। রাস্পবেরি পুরস্কার বিজয়ীদের ৩ মার্চ ঘোষণা করা হবে। এই তালিকায় অনেক হলিউড হলিউড অভিনেত্রীদের জন্য সিনেমা রয়েছে। প্রিয়াঙ্কা চোপড়ার ‘বিভোচ’ সবচেয়ে খারাপ চিত্র, সবচেয়ে রিমেক, রিপ-অফ, এবং সর্বাধিক স্ক্রিপ্টের ক্যাটাগরিতে অন্তর্ভুক্ত।

এই দিন প্রিয়াঙ্কা চোপড়া ‘কান্তিকো সিজন ৩’ শুটিং করছে, এবং তার সাহসী ছবিগুলো সেট থেকে ভাইরাল পেয়ে যাচ্ছে। প্রিয়াঙ্কা লিড ‘কান্তিকো’ সিরিজে দেখা যায় এবং এটি বেশ জনপ্রিয়। এই ছাড়াও, তিনি হলিউডের দুটি চলচ্চিত্রও শুটিং করছেন। ‘একটি কিড মত জ্যাক মত’ এবং ‘ওহলধহঃ এটি রোমান্টিক’ হল তার দুটি হলিউড চলচ্চিত্র। যদিও তাঁদের বলিউড বর্তমানে কোনো প্রকল্পের আছে, এবং তারা ভারতে আঞ্চলিক ছায়াছবি উৎপাদন পদবিন্যাস করা হয়েছে, এবং আরো অনেক মত তাদের ছায়াছবি হচ্ছে।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।