সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৬ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

স্বাধীনতা দিবসে জিয়ার সমাধিতে বিএনপির শ্রদ্ধা

R khan
মার্চ ২৬, ২০১৮ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধ ও বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বিএনপি।

সোমবার সকালে সোয়া ১১ টায় রাজধানীর শেরেবাংলাস্থ চন্দ্রিমা উদ্যানে মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলীয় নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে জিয়াউর রহমানের সমাধিতে ফুল দেন।

এর আগে সকাল ৯ টা ১০ মিনিটে সাভার স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদের প্রতি শ্রদ্ধা জানান বিএনপির নেতাকর্মীরা।

এদিকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে সকাল ৯ টা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে চন্দ্রিমা উদ্যানে জড়ো হন বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মো. শাহজাহান, আলতাফ হোসেন চৌধুরী, এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব, আতাউর রহমান ঢালী, জয়নাল আবদীন ফারুক, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-প্রচার সম্পাদকর শামীমুর রহমান শামীম, বিএনপি নেতা নাজিম উদ্দিন আলম, মহিলা দলের নেত্রী আফরোজা আব্বাস, ওলামা দলের সভাপতি এম এ মালেক খানসহ বিএনপির ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।