ঢাকামঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

সেরা বন্ধু আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ আপনাকে দেখান কিভাবে একটি সাদা শার্ট পরতে হয়

admin
ডিসেম্বর ৫, ২০১৭ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: ক্লাসিক কালো এবং সাদা সংমিশ্রনের যৌনতা এবং সাহস প্রতিহত করতে পারে কে? না আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ দুই তারা অবিস্মরণীয় ফ্যাশন দেখায় তাদের স্ট্রাইক অব্যাহত যখন তারা সোমবার আমাদের কিছু উচ্চ ফ্যাশন একমুখী twinning মুহূর্ত দিয়েছে।

টেলিভিশন শোতে Vogue BFF তাদের চেহারা জন্য, besties অনুরূপ শৈলী পরেন ষড়যন্ত্রের মত মনে হচ্ছে: কালো এবং সাদা পৃথক আলিয়া একটি দারুণ সাদা শার্ট বাছাই করে ড্যুক্স এ দিয়ে, যা তিনি কালো ফসল কাটা প্যাডের একটি জোড়াতে টাকি দিয়েছিলেন, ক্যাটরিনা একটি স্ট্যাডেড আবলুস স্কার্টে লেইস সহ একটি নিখুঁত পা দেখিয়েছেন, একটি ক্লাসিক হোয়াইট বোতাম-ডাউন শার্ট দিয়ে তৈরি করেছেন। ক্যাটরিনা সেলিব্রিটি স্টাইলিস্ট আনিতা শ্রোফ আদজানিয়ার স্টাইল করেছেন

আপনি এবং আপনার বন্ধুদের সমন্বয় outfits আবির্ভাব সম্পর্কে কিছু খারাপ আছে তা প্রমাণ করা, সেলিব্রিটি BFFs এই জোড়া প্রমাণিত এটা আসলে বেশ শান্ত। যে বলেন, তারা আমাদের দেখিয়েছেন কিভাবে অফিসের জন্য একটি খাস্তা সাদা শার্ট শৈলী, একটি রাতে আউট, বা একটি ছুটির ছোঁয়া: এটি টান বা knots মধ্যে এটি টাই, আপনি অপরিহার্য এই বছরের বৃত্তাকার সঙ্গে ভুল হতে পারে না।

যেহেতু কয়েকটি পোশাক আছে যা আমরা ক্লাসিক হোয়াইট বাটন ডাউন শার্টের তুলনায় আরো বেশি ঝুঁকি নিই, এবং এটা বাস্তব চুক্তি, সত্য পরিধান-কোথাও পায়খানা স্ট্যাবল, এইগুলি আপনাকে অনুপ্রেরণা দেয়।

আলিয়াসের মত, সিদ্ধ আবেদনগুলির জন্য একটি অতি-উচ্চ কোমর ট্রাউজার্সের মধ্যে একটি ক্রিপরাজ সাদা বোতাম-নিচে একটু বেশি স্ল্যাচ এবং আন্দোলনের সাথে টানুন। দীর্ঘ দিন ধরে চটকদার এবং আরামদায়ক থাকার জন্য টুকরো হিল একটি জোড়া মধ্যে পদবিন্যাস দ্বারা আপনার চেহারা বন্ধ করুন।

কাজের টু পানীয় স্টাইলিং জন্য একটি বোতাম ডাউন শার্ট সঙ্গে একটি flirty মিনিস্কার্ট এবং stilettos pairing দ্বারা একটু চামড়া বিরতি। ক্যাটরিনা কাজ করেছেন যেমন একটি মাথা-বাঁকানো শোভাকর স্কার্ট মত একটি সাদা কিছু কিছু সঙ্গে একটি সাদা বোতাম নিচে, জন্য যান।

খবর ২৪ ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।