ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

সুশান্ত সিং রাজপুতের ওপর চটেছেন সালমান

admin
ডিসেম্বর ১২, ২০১৭ ১:১৬ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: বলিউডে সালমান খানের রাগকে সবাই রীতিমতো সমীহ করেন। খুব কোমল হৃদয়ের মানুষ হলেও বেশির ভাগ সময়ই হুট করে রেগে যাওয়া তার একটা স্বভাব। বন্ধুত্বের জন্য যেমন অনেক কিছু করেন আবার তার সঙ্গে শত্রুতা করলে যেকোনো সীমা পার করতে কুণ্ঠাবোধ করেন না।

‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ওপর খুব চটেছেন তিনি।

এক পার্টিতে সালমানের রোষের শিকার হন এই তরুণ অভিনেতা। কিন্তু সাল্লুভাই কেন রাগ করেছেন? সালমানের প্রিয়পাত্র সুরয পাঞ্চোলিকে নাকি সুশান্ত পার্টিতে রীতিমতো অপদস্থ করেন। সুরযের সামনে সুশান্ত নিজের তারকা ভাবমূর্তিকে বড় করে দেখিয়েছেন।

জানা গেছে, এই অভিনেতা বারবার সুরযের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। আর তিনি এটাই দেখাতে চেয়েছেন যে সুরয বলিউডে এখনো কিছু করতে পারেননি। সুশান্তের এই ব্যবহার আদিত্য পাঞ্চোলির ছেলেকে হতবাক করে। একই ইন্ডাস্ট্রিতে থেকে একজন অভিনেতা আরেকজন অভিনেতার সঙ্গে কী করে এমন ব্যবহার করেন! সুরয এসব কিছু সালমানকে জানান।

আর তা শুনে সুশান্তের ওপর বেজায় চটে যান ভাইজান। তিনি সুশান্তকে ফোন করেন। আর সালমান এই বলিউড তারকাকে বোঝান যে একই ইন্ডাস্ট্রিতে থেকে একে অপরের সঙ্গে এ রকম ব্যবহার করতে পারে না সে। সুশান্ত নাকি নিজের ভুল বুঝতে পেরে অনুতপ্ত হন।

এর আগে তার রাগের শিকার হয়েছেন রণবীর কাপুর, হৃতিক রোশন, বিবেক ওবেরয়, অরিজিৎ সিং, ঐশ্বরিয়া রাই বচ্চন, এমনকি শাহরুখ খানও।

সালমান খানের হোম প্রোডাকশনের ছবি ‘হিরো’তে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন সুরয। এখন পর্যন্ত একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। এদিকে সুশান্তের ক্যারিয়ারের গ্রাফ ক্রমে ঊর্ধ্বমুখী।

খবর ২৪ ঘণ্টা.কম/ রখা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।