সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৫

R khan
ডিসেম্বর ৩১, ২০১৭ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধিঃ বগুড়া-নগরবাড়ি মহাসড়কে সিরাজগঞ্জের শাহজাদপুরে বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে। রোববার দুপুর দেড়টার দিকে পাবনা জেলার বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে দুর্ঘটনায় আহত অটোরিকশাচালক শামীম হোসেনের (২৬) মৃত্যু হয়। নিহত শামীম বেড়া উপজেলার ভাটুরিয়া গ্রামের বাসিন্দা। এ নিয়ে এ দুর্ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল পাঁচজনে।

এর আগে রোববার দুপুর ১২টার দিকে শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি ব্রিজের পাশে যাত্রীবাহী বাস দাঁড়িয়ে থাকা অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে দু’জন ও হাসপাতালে নেয়ার পথে আরও দু’জনের মৃত্যু হয়।

তারা হলেন- শাহজাদপুর উপজেলার সোনাতনী ইউনিয়নের ছোট চানতারা গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে তৌহিদুর রহমান (২৮) এবং চিথুলিয়া গ্রামের আরিফা বেগম (২৬), পাবনা জেলার সাথিয়া উপজেলার দিঘুলিয়া গ্রামের রশিদ মোল্লার ছেলে রাজ্জাক (৪৫) ও একই উপজেলার কুন্ডুরিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে সেরাজুল ইসলাম (৩২)।

শাহজাদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, বাঘাবাড়ি ব্রিজের পাশে একটি অটোরিকশা দাঁড়িয়ে যাত্রী তুলছিল।

এ সময় পাবনা থেকে ঢাকাগামী ইশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস বাঘাবাড়ি ব্রিজ এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সেরাজুল ও রাজ্জাক নিহত হন। আহত হন আরও চারজন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে স্থানীয় পোতাজিয়া হাসাপাতালে নেয়ার পথে তৌহিদুর রহমান ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাথী খাতুনের মৃত্যু হয়। দুপুর দেড়টার দিকে বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে অটোরিকশাচালক শামীম মারা যান।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।