সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ১৪ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সালমানকে বিয়ে না করার কারণ জানালেন জুহি

খবর২৪ঘন্টা ডেস্ক
এপ্রিল ১৪, ২০২৩ ২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

সালমান খানের ক্যারিয়ারের মতোই দীর্ঘ তার প্রেমিকার তালিকা। সেই তালিকায় রয়েছেন ঐশ্বরিয়া রাই,সোমি আলী, ক্যাটরিনা কাইফসহ আরও অনেক লাস্যময়ী।

অবশ্য এদের কারও সাথেই গাঁটছড়া বাঁধা হয়নি সালমানের। তবে তিনি বিয়ে করতে চেয়েছিলেন জুহি চাওলাকে। কিন্তু সালমানকে ফিরিয়ে দিয়েছিলেন জুহি। ৩০ বছর পর এর কারণ জানালেন জুহি।

এক সাক্ষাৎকারে একবাক্যে মেনে নিয়েছিলেন খবরের সত্যতা। কেন বিয়ের পিঁড়িতে বসেননি তিনি? এই প্রসঙ্গে জানিয়েছিলেন, সালমান খানকে বিয়ে করেননি তার একমাত্র কারণ তখন সবেমাত্র তিনি ক্যারিয়ার শুরু করেছিলেন। তিনি কাজে ফোকাস করতে চাইছিলেন। আর সে কারণেই তিনি ক্যারিয়ারের কথা ভেবে ব্যক্তিজীবনে খুব একটা বড় সিদ্ধান্ত নিতে রাজি হননি। আর তাই খালি হাতে ফিরতে হয়েছিল ভাইজানকে।

একই বিষয়ে এক সাক্ষাৎকারে সলমন খান মুখ খুলেছিলেন এই প্রসঙ্গে। তার কথায়, জুহি চাওলার বাবা মুহূর্তে তাকে না বলে দিয়েছিলেন। কেন, তার কারণ স্পষ্ট ছিল না তার কাছে. তিনি জানান, ‘কে জানে কি খুঁজছিলেন তিনি?

এদিকে জুহি ব্যবসায়ীকে বিয়ে করে বলিউড থেকে গুটিয়ে নিয়েছেন নিজেকে। অন্যদিকে সালমান এখনও বিয়ে করেননি। অভিনয় নিয়েই কাটাচ্ছেন ব্যস্ত সময়। ঈদে মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান। এতে তার বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।