ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

সাভারে পৃথক ঘটনায় ৪ লাশ উদ্ধার, গ্রেফতার ২

admin
নভেম্বর ২৬, ২০১৭ ৬:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা,ডেস্ক:আশুলিয়া ও সাভারে পৃথক ঘটনায় ৪ লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া দুটি ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।
এর মধ্যে সাভারে অজ্ঞাত (৩০) এক ব্যক্তিকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে দুর্বৃওরা। রবিবার ভোরের দিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের ব্যাংক টাউন ব্রিজের নিচে এঘটনা ঘটে। এঘটনায় পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি লাঠি উদ্ধার করেছে।

পুলিশ জানায়, ভোরের দিকে ব্যাংক টাউন ব্রিজের নিচে অজ্ঞাত ওই ব্যক্তিকে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে দুর্বৃওরা। পরে সকালে পথচারীরা তার লাশ দেখে সাভার মডেল থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ওই ব্যক্তির পাশে বেশ কিছু টাকা, জুতা ও একটি লাঠি পাওয়া গেছে।

নিহতের পড়নে লুঙ্গি ও শার্ট রয়েছে। চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের রহস্যজট খুলতে এখন হন্যে হয়ে খুঁজছে ঢাকা জেলার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তদন্ত কর্মকর্তা ধারণা দুর্বৃত্তরা ওই ব্যক্তিকে মাথায় আঘাত করে হত্যা করে।
কে বা কারা কি কারণে ওই ব্যক্তিকে হত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে সাভার মডেল থানার এসআই নুরুল মিয়া। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অন্যদিকে আশুলিয়ায় পৃথক স্থান থেকে দুই নারীর লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

শনিবার রাতে আশুলিয়ার জামগড়ার রূপায়ন আবাসন ১ নং গেটের সামনে উত্তর পাশের দেলোয়ার ভান্ডারীর বাড়ির ভাড়াটিয়া মোছাঃ মৌসুমী বেগমে (২১) লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মৌসুমীর স্বামী আব্দুল মোতালেবকে (২২) গ্রেফতার করা হয়েছে। মোতালেব ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার গোজিয়া এলাকার প্রতিবন্ধী ফরমান আলীর ছেলে।

বাড়ির লোকজন পুলিশকে খরব দিলে পুলিশ এসে মৌসুমীর লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য হাসপাতালে পাঠিয়েছেন বলে পুলিশ জানায়। অন্যদিকে আশুলিয়ার চারিগ্রাম সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার এর নিকট থেকে একটি বাড়ি থেকে মোছাঃ সাফিয়া আকতার (১৮) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রাজ আহম্মেদ নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজ সিরাজগঞ্জ জেলার কামারখন্দ এলাকার মৃত গোলাম মন্ডলের ছেলে। পৃথক দুইটি লাশের তদন্তকারী পুলিশ অফিসার এসআই শফিকুল ইসলাম শফিক বলেন, এ ঘটনায় দুইজন আসামিকে ৫৪ ধারায় গ্রেফতার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল পাঠানো হয়েছে।

অন্যদিকে শাজাহান নামে এক অটোচালকে লাশ উদ্ধার করেছে আশুলিয়ার থানার পুলিশ। শনিবার গভীর রাতে হাসপাতাল আশুলিয়ার জামগড়ার রূপায়ন আবাসন মাঠে থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আশুলিয়া থানায় পৃথক ৩ টি মামলা দায়ের করা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।